বাসের চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু চন্দনাইশে

ধাক্কা দিয়ে ফেলে দেয়ার অভিযোগ

চন্দনাইশ প্রতিনিধি | শুক্রবার , ১৭ মে, ২০২৪ at ৭:৪১ পূর্বাহ্ণ

এবার চট্টগ্রামকক্সবাজার জাতীয় মহাসড়কের চন্দনাইশের রৌশনহাট বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে ধাক্কা দিয়ে এক যুবককে ফেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই যুবক গাড়ির পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। তার নাম মো. ইকবাল হোসেন (২২)। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপর উত্তেজিত জনতা সৌদিয়া পরিবহনের ২টিসহ ৩টি গাড়ি ভাঙচুর করে। এসময় মহাসড়কে দীর্ঘক্ষণ যানবাহন চলাচল বন্ধ ছিল।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস চন্দনাইশের মক্কা পেট্রোল পাম্পের পাশে আসলে একইমুখী ঈগল পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের সাথে ধাক্কা লাগে। এসময় ঈগল পরিবহনের স্টাফরা সৌদিয়া পরিবহনে উঠার চেষ্টা করলে চালক দ্রুত গাড়ি চালিয়ে চট্টগ্রাম নগরীর দিকে পালিয়ে যেতে থাকে। পথিমধ্যে ওই বাসটি একইমুখী অপর একটি লেবু বোঝাই ট্রাককেও ধাক্কা দেয়। পরে স্থানীয় ৪/৫ জন সৌদিয়া পরিবহনে উঠে পড়ে। এসময় ঝগড়ার এক পর্যায়ে গাড়ির হেলপাররা প্রথমে ইকবালকে ধাক্কা দেয়। ইকবাল নীচে পড়ে ওই গাড়ির পেছনের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। এসময় উত্তেজিত জনতা সৌদিয়া পরিবহনের ২টি গাড়ি ভাঙ্গচুর করে। এসময় মহাসড়কের উভয়পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

চন্দনাইশ থানার ওসি (তদন্ত) যুযুৎসু যশ চাকমা জানান, ঘটনার পরপর চন্দনাইশ থানা পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে যানবাহন চলাচল স্বাভাবিক করে। ২টি যাত্রীবাহী বাসের সাইড দেয়া নিয়ে এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজার স্পেশাল ট্রেনের সময় বাড়লো আরো ২০ দিন
পরবর্তী নিবন্ধপিকআপের মুখোমুখি সংঘর্ষে সিএনজি টেক্সিচালক নিহত