বাংলাদেশের মানুষের সহযোগিতা চায় মোহাম্মদ আলী ফাউন্ডেশন

চবি আমরা একুশের সভায় ড. খালিলাহ ক্যামাচো আলী

| বুধবার , ৩ এপ্রিল, ২০২৪ at ১১:১৬ পূর্বাহ্ণ

চবি ২১তম ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন আমরা একুশএর ইফতার ও দোয়া মাহফিল গতকাল মঙ্গলবার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে সাবেক বিশ্ব হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়ন মোহাম্মদ আলীর প্রাক্তন স্ত্রী ড. খালিলাহ আলী গেস্ট অব অনার ও চবি উপাচার্য প্রফেসর ড. মো. আবু তাহের প্রধান অতিথি, উপউপাচার্য প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী (প্রশাসন), উপ উপাচার্য বেনু কুমার দে এবং চবি এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও এফবিসিআই’র সভাপতি মাহবুবুল আলম বিশেষ অতিথি ছিলেন। ইফতারের আগে চবি আন্তর্জাতিক ভাষা ইনস্টিটিউটের অধ্যাপক, আমরা একুশ সদস্য সাইফুল ইসলাম চৌধুরী সূচনা বক্তব্য দেন। বক্তব্য দেন, আমরা একুশ সাধারণ সম্পাদক মাহবুব রহমান, যুক্তরাষ্ট্রের কোঅর্ডিনেটর সাইফুল আজম চৌধুরী নান্টু।

গেস্ট অব অনার ড. খালিলাহ ক্যামাচো আলী মোহাম্মদ আলীর প্রতি বাংলাদশের মানুষের ভালবাসা ও সমর্থনের জন্য ভূয়সী প্রশংসা করেন। তিনি মোহাম্মদ আলী ফাউন্ডেশনের মাধ্যমে মানুষের কল্যাণে বিশ্বব্যাপী দাতব্য কার্যক্রম পরিচালনায় বাংলাদেশের মানুষের সহযোগিতা কামনা করেন।

চবি উপাচার্য প্রফেসর ড. মো. আবু তাহের বলেন, সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতির প্রসারের প্রভাব বিগত দিনগুলোতে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ বিশ্ববিদ্যালয়েও দেখা গিয়েছিলো, যা সুস্থ সমাজ বিনির্মাণের জন্য হুমকি স্বরূপ। তিনি বিশ্ববিদ্যালয় পরিচালনায় আমরা একুশসহ প্রাক্তনীদের সমর্থন কামনা করেন। সভাপতি মো. জহিরুল আলম আমরা একুশ ফাউন্ডেশন করার কথা জানান। ফাউন্ডেশন পরিচালনায় প্রয়োজনে ড খালিলাহ্‌ কামাচো আলীর পরামশের্রও আশা রাখেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান
পরবর্তী নিবন্ধইতিবাচক কর্মকাণ্ডে অটিস্টিকদের গ্রহণযোগ্যতা এসেছে সমাজে