বাঁশখালীতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মারধর, আহত ৫

| রবিবার , ১৯ মে, ২০২৪ at ৫:৫০ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছেন। পরে মারধরের অপরাধে থানায় মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার।

বুধবার (৮ মে) আনুমানিক সাড়ে ১১ টার দিকে উপজেলার বৈলছড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ড পশ্চিম চেচুরিয়া আনার বাপের বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

আহতেরা হলেন, সুলতান (৩৫), নুর উদ্দিন (২৬), নুরুন নাহার (৪০), রাবেয়া বসরি (২৪) ও মোঃ ফরহাদ (১৭)। বর্তমানে সুলতান ও নুর উদ্দিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

মামলার বাদী মোহাম্মদ সোহেল জানান, মোজ্জাম্মেল হক ও জয়নাল আবেদীনের নেতৃত্বে এলাকায় মদ, জুয়া, ইয়বাসহ নানান অপরাধমূলক কাজ এলাকার যুবসমাজকে নষ্টের পথে নিয়ে যাচ্ছে, এতে কেউ বাঁধা দিলে তার উপর চালানো হামলাসহ পাশবিক নির্যাতন।

তাদের অত্যাচারে সমাজের মানুষ এক প্রকার অতিষ্ঠ হয়ে উঠেছে। এমন কর্মকাণ্ডের জন্য এক সময় বাধ্য হয়ে তাদেরকে সমাজ থেকে আলাদা করে দেওয়া হলেও আগের স্বভাব পাল্টাতে পারেনি তারা। ফের ইয়বা সংক্রান্ত বিষয় নিয়ে বাধা প্রদান করলে গত ৮ মে রাতের আঁধারে আমাদের ক্ষেত নষ্ট করে দিলেও আমরা প্রতিবাদ করিন।

কারণ ঝগড়াঝাটি ভালো কিছু নয়। পরের দিন সকালে দোকানে আসলে তাদের লোকজন আমাকে ইঙ্গিত করে নানা কথা বলে। আমি তাদের জবাব দিতেই আমাকে মারধর করা শুরু করে।

অপরদিকে আমার ফুফাতো ভাই বিল্ডিংয়ের কাজ করে আসার পথে তাকে দা দিয়ে কুপিয়ে মারাত্মক যখন করে পরে আমরা জানতে পেরে ঘটনাস্থল গেলে আমাদেরও মারধর করে। এতে পাঁচজন গুরুতর আহত হয়। আমরা প্রশাসনের সহযোগিতা চাই এ ধরনের অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আনার জন্য।

ঘটনার বিষয়ে বাঁশখালী থানার এসআই নজরুল দৈনিক আজাদীকে বলেন, কথা কাটাকাটির জের ধরে উভয়পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পূর্ববর্তী নিবন্ধ৩১ জুলাইয়ের মধ্যে মহানগর থানা, ওয়ার্ড ও ইউনিট আ.লীগের সম্মেলন শেষ করার সিদ্ধান্ত
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় পুলিশ কর্মকর্তা সোর্সসহ ধরা