বাঁশখালীতে মনোনয়ন প্রত্যাহার করলেন এক চেয়ারম্যান প্রার্থী

উপজেলা ভোট

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ২০ মে, ২০২৪ at ৮:১৯ পূর্বাহ্ণ

বাঁশখালীর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করেছেন চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক সিকদার। গতকাল রোববার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন। মোজাম্মেল হক সিকদার চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও শীলকূপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। এবারের উপজেলা নির্বাচনে তিনি ছিলেন হেভিওয়েট প্রার্থী। জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, মোজাম্মেল হক সিকদার মনোনয়নপত্র প্রত্যাহারের দরখাস্ত জেলা নির্বাচন কর্মকর্তার কাছে জমা দেন। এতে বলা হয়েছে, ব্যক্তিগত কারণে নির্বাচন করা সম্ভব নয়। আমার জমাকৃত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের মনোনয়নপত্রটি প্রত্যাহারপূর্বক আমাকে উক্ত নির্বাচন হতে সরে দাঁড়ানোর সুযোগ করে দিতে মর্জি হয়।

রিটার্নিং কর্মকর্তা এ.কে.এম গোলাম মোর্শেদ খান বলেন, আজ (রোববার) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল। বাঁশখালী থেকে মোজাম্মেল হক সিকদার ব্যক্তিগত কারণ দেখিয়ে চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করেছে।

বর্তমানে বাঁশখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধচসিকের টিকাদান কার্যক্রম অনলাইনে
পরবর্তী নিবন্ধসামান্য অর্থ বাঁচাতে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না