‘বউ পাগল’ দুলু মিয়ার দেখা মিলবে নভেম্বরে

| বৃহস্পতিবার , ১০ অক্টোবর, ২০২৪ at ১১:৩৮ পূর্বাহ্ণ

অনন্য মামুনের পরিচালনায় ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ সিনেমা মুক্তি পাচ্ছে আর দেড় মাস বাদে। বাংলাদেশভারতসহ বিশ্বের আরো কয়েকটি দেশে আগামী ১৫ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি। ‘দরদ’ মুক্তির মাধ্যমে চলতি বছরে সিনেমা মুক্তিতে হ্যাটট্রিক করতে চলেছেন শাকিব। খবর বিডিনিউজের।

সিনেমার মুক্তির তারিখ জানিয়ে পরিচালক অনন্য মামুন বলেন, দরদ দেখতে আগ্রহীদের ১৫ নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। সেন্সর সার্টিফিকেশন বোর্ড থেকে অনুমতি পেয়েছি, এখন তো গ্রেডিং সিস্টেম, লেটার এখনো হাতে পাইনি। তবে মৌখিকভাবে অনুমতি দিয়েছে। জানিয়েছে মুক্তির উপযোগী। সিনেমাটি প্রদর্শনে কোনো কাটছাট লাগবে না জানিয়ে মামুন বলেছেন, সেন্সর সার্টিফিকেশন বোর্ডের সদস্যরা ‘দরদ’ দেখে প্রশংসাও করেছেন।

বাংলাদেশে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট থেকে সিনেমার অ্যানাউন্স টিজার প্রকাশ করা হয়েছে মঙ্গলবার। সাইকোথ্রিলার ধাঁচের এই সিনেমার টিজারে শাকিব খানকে দুলু মিয়ার চরিত্রে পাওয়া যাবে। সেই অ্যানাউন্স টিজারে শাকিবকে বলতে শোনা যায়, আমি দুলু মিয়া, আমার বউয়ের মুখে হাসি দেখার জন্য হাজারটা খুন করতে পারি।

বাংলাদেশভারতের যৌথ প্রযোজনার ‘দরদ’ সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের অভিনেত্রী সোনাল চৌহান। এর আগহে ‘দরদ’ সিনেমার টিজার এসেছিল গত এপ্রিলে। সেখানে শাকিবের দেখা মেলে দুইরূপে। দেড় মিনিটের ওই টিজারে শাকিব কখনো একজন নিরিবিলি স্বভাবের তরুণ। কখনো আবার খুনে রূপে হাজির হয়েছেন। সিনেমার শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে। শাকিব ও সোনাল ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন কলকাতার পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈনসহ অনেকে। বাংলা ভাষার পাশাপাশি ‘দরদ’ মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষায়।

চলতি বছরে ঢাকাই সিনেমার সুপারস্টারের ‘রাজকুমার’ মুক্তি পায় রোজার ঈদে। এ সিনেমায় শাকিবের নায়িকা কোর্টনি কফি এসেছিলেন যুক্তরাষ্ট্র থেকে। তবে এ সিনেমা তেমন ব্যবসা করতে পারেনি জানিয়েছিলেন হল মালিকরা। আর কোরবানির ঈদে মুক্তি পাওয়া ‘তুফান’ সিনেমা সুপার হিট হয়েছে। রাফহান রাফীর পরিচালনায় এই সিনেমায় শাকিবের দুই নায়িকার একজন কলকাতার মিমি চক্রবর্তী এবং আরেকজন ঢাকার মাসুমা রহমান নাবিলা। তবে এ সিনেমার অন্যতম চমক হলো চঞ্চল চৌধুরীর অভিনয়। এর আগে গত বছরের কোরবানির ঈদে মুক্তি পায় শাকিবের ‘প্রিয়তমা’; যেখানে নায়িকা হয়েছিলেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। দেশবিদেশ সব জায়গাতেই ভালো ব্যবসা করেছিল ‘প্রিয়তমা’।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বের সবচেয়ে ধনী সংগীতশিল্পী টেইলর সুইফট
পরবর্তী নিবন্ধসিএসইতে ১৭.৬৩ লাখ শেয়ার হাতবদল