ফটিকছড়িতে ভূমি ও গৃহহীনদের মাঝে ঘর বিতরণ

| শনিবার , ২০ ফেব্রুয়ারি, ২০২১ at ১১:০৬ পূর্বাহ্ণ

মুজিববর্ষ উপলক্ষে ফটিকছড়িতে ভূমি ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত ভূমি ও ঘর গত ১৫ ফেব্রুয়ারি হস্তান্তর করা হয়েছে। ওইদিন পাইন্দং ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে বরাদ্দকৃত ভূমিতে ২৬টি বসতঘরের চাবি ও দলিল এলাকার ভূমি ও গৃহহীন পরিবারের হাতে তুলে দেন সংসদ সদস্য ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।
পরে বৃন্দাবনহাট-কাঞ্চননগর সড়ক ও বৃন্দাবনহাট-ডলু রাবারবাগান সড়ক কার্পেটিং কাজ, হাইদচকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত ভবন, দক্ষিণ পাইন্দং সাইক্লোন শেল্টারসহ ইউনিয়নে বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন বেশ কয়েকটি সরকারি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন ও উদ্বোধন করেন তিনি।
এ উপলক্ষে ইউনিয়ন পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান এ কে এম সারোয়ার হোসেন স্বপন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সালামত উল্লাহ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ, ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হোসেন ও প্রকৌশলী হেদায়েত হোসেন।
ইউপি সদস্য আনোয়ারুল আজিমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য তসলিম বিন জহুর, সাবেক ছাত্রনেতা জয়নাল আবেদীন, মীর মোরশেদ ও আক্কাস আলী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআজ পশ্চিম গুজরায় চিকিৎসা ক্যাম্প ও সম্মাননা অনুষ্ঠান
পরবর্তী নিবন্ধনা ফেরার দেশে এটিএম শামসুজ্জামান