পাহাড়তলী ওয়ার্ডকে নান্দনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব: জহুরুল আলম জসিম

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১২ জানুয়ারি, ২০২১ at ৮:৪২ অপরাহ্ণ

আসন্ন ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড হতে জনগণের মনোনীত কাউন্সিলর প্রার্থী জহুরুল আলম জসিম বলেন, “পুনরায় কাউন্সিলর নির্বাচিত হলে পাহাড়তলী ওয়ার্ডকে নান্দনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। এ জন্য পাহাড়তলী ওয়ার্ডের সচেতন নাগরিক সমাজের আন্তরিকতা লাগবে। গতবার নির্বাচনে বিজয়ী হয়ে ৪০ বছরের উন্নয়ন অবহেলিত ওয়ার্ডে ২০০ কোটি টাকার কাজ সম্পন্ন করেছি। বর্তমানে আরও ৫০ কোটি টাকার কাজ চলমান রয়েছে। আর এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে আমাকে উপযুক্ত মনে হলে নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।”
আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত ধারাবাহিক প্রচারণায় ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের হাজী ঘোনা, নাচিয়া ঘোনা ও ১নং ঝিল এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন তিনি।
এই সময় কাউন্সিলর প্রার্থী জসীম স্বাস্থ্য সুরক্ষার জন্য জনগণের মাঝে মাস্ক প্রদান করেন ও সাধারণ জনগণের সাথে কুশলাদি বিনিময় সহ তিনি ভোটারদের মাঝে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠেয় সিটি কর্পোরেশন নির্বাচনে স্বাস্থ্যবিধি মেনে সকলকে সকালবেলা সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে নৌকা প্রতীকে এবং কাউন্সিলর পদে নিজের জন্য মিষ্টি কুমড়া মার্কায় ভোট দেয়ার অনুরোধ করেন।
সন্ধ্যায় কাউন্সিলর প্রার্থী জসীমের নির্বাচনী এলাকায় ৩নং ঝিলে মতবিনিময় সভা করেন। এসময় উপস্থিত ছিলেন সমাজসেবকবৃন্দ, ব্যবসায়িক ও বিভিন্ন শ্রেণীর রাজনৈতিক নেতৃবৃন্দ।
এসময় নির্বাচনী মতবিনিময় সভায় এলাকাবাসীদের পক্ষে সাবেক কাউন্সিলর ও বর্তমান কাউন্সিলর পদপ্রার্থী জহুরুল আলম জসিম কাউন্সিলর হলে আগামীতে ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে মাদককে জিরো টলারেন্স করে মাদকমুক্ত সমাজ উপহার দেবেন বলে জানান যাতে সাধারণ জনগণ শান্তিতে বসবাস করতে পারে।

পূর্ববর্তী নিবন্ধপ্রকাশ্যে চবির হিসাব নিয়ামকের ওপর হামলায় তদন্ত কমিটি
পরবর্তী নিবন্ধকাউন্সিলর প্রার্থী জহরলালের সূর্যসেনের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন