পাহাড়তলী ওয়ার্ডে শাহাদাতের গণসংযোগ

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১২ জানুয়ারি, ২০২১ at ৫:১৯ অপরাহ্ণ

চসিক নিবার্চনে বিএনপির মেয়র প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, স্বাস্থ্যসেবা মানুষের মৌলিক অধিকার। জনগণের স্বাস্থ্যকে ঝুঁকিমুক্ত রাখায় আমাদের কাছে মুখ্য। চট্টগ্রাম এখন করোনা ভাইরাসের ঝুঁকিতে রয়েছে, এটি দীর্ঘস্থায়ী হচ্ছে। পাশাপাশি চট্টগ্রামে ক্যান্সার রোগীও দিন দিন বেড়ে যাচ্ছে। তাই চট্টগ্রামবাসীর নিরাপদ, পরিচ্ছন্ন ও স্বাস্থ্য সম্মত একটি শহরের জন্য আমরা জনগণের দল হিসেবে জনগণের পাশে আছি এবং থাকবো।

তিনি আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুরে নগরীর ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডে ধানের শীষ প্রতিকে ভোট চেয়ে গণসংযোগকালে এসব কথা বলেন।

পাহাড়তলী আমবাগান জনতা ব্যাংকের সামনে থেকে গণসংযোগ শুরু করে ফ্লোরাপাস রোড়, সর্দারনগর, ঝাউতলা বাজার, ঝাউতলা কলোনী, ওয়ালের্স মোড় হয়ে সেগুন বাগান এলাকায় এসে পথসভায় মিলিত হন। এর আগে তিনি ওয়ালের্স মোড়ে ধানেরশীষ প্রতিক ও কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলালের ঘুড়ি প্রতিক এবং মহিলা কাউন্সিলর প্রার্থী ছখিনা বেগমের মোবাইল প্রতিকের নিবার্চনী কার্যালয় উদ্বোধন করেন। তিনি এসময় এলাকার সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। নেতাকমীর্রা এলাকার সাধারণ জনগণের কাছে বিএনপির প্রার্থীদের পক্ষে ভোট প্রার্থনা করেন।

পথসভায় অংশ নিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, আসন্ন মেয়র নিবার্চনকে প্রভাবিত করার জন্য বিভিন্ন সরকারী অফিসে বসে আওয়ামী লীগ নেতারা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। কিন্তু এসব প্রসাদ ষড়যন্ত্র করে জনগণের ভোটাধিকার হরণ করা যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক এস কে হুদা তোতন, শফিকুর রহমান স্বপন, ইয়াছিন চৌধুরী লিটন, আহবায়ক কমিটির সদস্য ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলাল, মনজুর আলম চৌধুরী মনজু, মো: কামরুল ইসলাম, ওয়ার্ড বিএনপির সভাপতি জাহিদ মাষ্টার, সাধারন সম্পাদক এস এম আজাদ, মহিলা কাউন্সিলর প্রার্থী ছখিনা বেগম, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মো: গোফরান, বেলায়েত হোসেন বুলু, তোফাজ্জল হোসেন, আসাদুজ্জামান দিদার, মো: শরীফ উল্লাহ, এন আই চৌধুরী মাসুম, আমান উল্লাহ আমান, নজরুল ইসলাম বাবু, আব্দুল হামিদ পিন্টু, শরীফ হায়দার শিবলু, জিয়াউর রহমান জিয়া, হেলাল হোসেন, শাহজালাল পলাশ, তানভীর মল্লিক, হায়দার আলী, আবদুল আওয়াল টিপু, মাহাফুজুর রহমান বাবু, মোহাম্মদ মিয়া, নবী হোসেন, রফিকুল ইসলাম, গুলজার হোসেন মিন্টু, গোলাম সরওয়ার, আবদুল হালিম গুড্ডু, ওয়াকিল আহমেদ, আকতার হোসেন, এমদাদুল হক স্বপন, সাইফুল ইসলাম, লুৎফর রহমান, নুরু আলম, আবুল কালাম, আর সি মল্লিক, ইউনুস মুন্না, মো: সাইফুল, মো: মিল্টন, দেলোয়ার হোসেন, নাছির উদ্দীন পিন্টু, কামাল হোসেন, সৈয়দ হাসানুল করিম ফারজু, বাদশা আলমঙ্গীর, ওমর ফারুক, আবদুস সাত্তার, মো: সুমন, মো: জসিম, আবদুর রহমান, সোহেল রানা বাবু, মো: পারভেজ, মো: আমিন, আবদুল্লা কালু, মো: আজাদ, মো: রহমান, মো: মাসুদ, মো: জাবেদ, মো: আশিক, মো: রবিউল, ইয়াছিন, আলম, তানভীর, নাজির, বেলাল হোসেন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারী মাদ্রাসায় পিবিআইয়ের তদন্ত দল
পরবর্তী নিবন্ধআগ্রাবাদ দামুয়ায় কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরের গণসংযোগ