নাগরিক অধিকার নিশ্চিতে করতে নৌকায় ভোট দিন : আবদুস সবুর লিটন

আজাদী অনলাইন | শুক্রবার , ১৫ জানুয়ারি, ২০২১ at ৫:৪১ অপরাহ্ণ

নগরীর ২৫ নং রামপুর ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও সাবেক কাউন্সিলর আবদুস সবুর লিটন বলেছেন, চট্টগ্রামের নাগরিক অধিকার নিশ্চিত করতে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে রেজাউল করিম চৌধুরীকে নৌকায় ভোট দিন। তিনি বলেন, জলাবদ্ধতা, দখল, দুষণ রোধ এবং নিরবিচ্ছিন্ন গ্যাস, বিদ্যুৎ ও পানি নিশ্চিত করার দাবি নিয়ে সোচ্চার ছিলাম, এখনো আছি। আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

১৪ জানুয়ারি বিকালে রামপুরের বিভিন্ন এলাকায় রেজাউল করিম চৌধুরীকে সাথে নিয়ে জনসংযোগকালে তিনি এসব কথা বলেন।

গণসংযোগকালে বিভিন্ন পথ সভায় রেজাউল করিম চৌধুরী বলেন, সমম্বিত প্রয়াসে চট্টগ্রাম নগরবাসীর সকল প্রকার দুর্ভোগ দূর করে চট্টগ্রামকে নান্দনিক স্বপ্নপুরী হিসেবে গড়ে তোলা হবে। চট্টগ্রামের মানুষের সমস্যা, আমার সমস্যা। উন্নত চট্টগ্রামের দাবী, আমারও দাবি।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহাগনর যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, ২৫নং রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর প্রার্থী আব্দুস সবুর লিটন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছাবের আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজিমুল ইস মজমুদার, মহানগর মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ১১, ২৫ ও ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হুরে আরা বেগম।

সৈয়দ মো. জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এটিএম পেয়ারুল ইসলাম, সৈয়দ মাহমুদুল হক, সিরাজুল ইসলাম, আবদুস সামাদ, জাহাঙ্গীর আলম, আবদুর রহমান মিয়া, আবদুল বারেক, এম এ হান্নান কাজল, নাজমুল হক ডিউক, ওসমান গণি আলমগীর, রবিউল হাসান সুমন, কাজী মাহমুদুল হাসান রনি, আরিফুল ইসলাম, আবদুল্লা জুবায়ের হিমু, বেলাল সাত্তারসহ থানা ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবলী, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে ৩০ জানুয়ারি পর্যন্ত
পরবর্তী নিবন্ধফিরিঙ্গীবাজার ওয়ার্ডের প্রতিটি মোড়ে সুপেয় পানির ব্যবস্থা করব: হাসান মুরাদ বিপ্লব