ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের প্রতিটি মোড়ে সুপেয় পানির ব্যবস্থা করব: হাসান মুরাদ বিপ্লব

আজাদী অনলাইন | শুক্রবার , ১৫ জানুয়ারি, ২০২১ at ৮:০৮ অপরাহ্ণ

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে ৩৩নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব হাসান মুরাদ বিপ্লব ফিরিঙ্গী বাজারের বাটা গলি, আলকরণ রোড ও আলকরণ ১নং গলিতে ব্যাপক গণসংযোগ করে।
আজ শুক্রবার (১৫ জানুয়ারি) বিকাল ৪টা থেকে শুরু করে রাত ৮টা পর্যন্ত এই গণসংযোগে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শিক্ষক শাহাদাত হোসেন, হাজী ফরিদউদ্দিন আহমেদ, হাজী খুরশীদ আলম, হাজী রফিকুল আলম তাম্বু, আমির আহমেদ, রফিক সওদাগর, আকবর বাচ্চু, নেজাম উদ্দিন পাপ্পু, শফিকুল আলম, ফেরদৌস আহমেদ, কমরুউদ্দিন আহমেদ, বশির আহমেদ, মাইনুউদ্দিন মাইনু, আসলাম উদ্দিন, সাদেক আহমেদ, তাজুল ইসলাম মামুন, জাবেদ আহমদ, আমিনুল ইসলাম লিটন, তারেক হায়দার, সাইফুল ইসলাম, মিজানুর রহমান জসীম, বখতেয়ার, রাজু, টিপু খান প্রমুখ।
গণসংযোগকালে তিনি বলেন, “পুনরায় নির্বাচিত হলে ওয়াসার সাথে সমন্বয় করে নিজ অর্থায়নে পানির ফিল্ট্রেশনের মাধ্যমে জনগণকে সুপেয় পানির ব্যবস্থা করব। গত পাঁচ বছরে আমি মানুষের সুখ-দুঃখে জনগণের পাশে সেবক হিসেবে দায়িত্ব পালন করেছি। আগামী ২৭ জানুয়ারি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মিষ্টি কুমড়া প্রতীকে আপনাদের কাছে ভোট চাই।”

পূর্ববর্তী নিবন্ধনাগরিক অধিকার নিশ্চিতে করতে নৌকায় ভোট দিন : আবদুস সবুর লিটন
পরবর্তী নিবন্ধরাস্তাঘাট, নালা-নর্দমা নির্মাণ ও মশামুক্ত একটি আধুনিক ওয়ার্ড গড়ব: জাহাঙ্গীর আলম দুলাল