নভোচারী জেফার ও চৌধুরী সাহেবের ভুবনে স্বাগতম

| শনিবার , ৩০ মার্চ, ২০২৪ at ১১:০২ পূর্বাহ্ণ

টিজার ফেইসবুকে শেয়ার করে এর নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সবাইকে ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী’ দেখার আমন্ত্রণ জানিয়েছেন। সোশাল মিডিয়ায় ওয়েব ফিল্ম ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী’র টিজার আর পোস্টার আসার পর থেকে শুরু হয়েছে হইচই। কারণ তাতে ধরা পড়েছে অভিনেতা চঞ্চল চৌধুরী এবং জেফার আহমেদের দারুণ এক রসায়ন। এবার সেই টিজার ফেইসবুকে শেয়ার করে এর নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সবাইকে এই সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছেন। খবর বিডিনিউজের।

রসিকতা করে ফারুকী লিখেছেন, কয়েক সেকেন্ডের লিফটযাত্রাও যে মহাকাশযাত্রার মতো দীর্ঘ এবং অস্বস্তিকর লাগতে পারে এদের না দেখলে বোঝা যাইতো না।

মিনিস্ট্রি অব লাভ’ এর জন্য তৈরি হচ্ছে দেশের ১২ জন নির্মাতার ১২টি সিনেমা। সেই ১২টি সিনেমার তৃতীয়টি হল ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগ্যামী’। প্রেমের গল্পের এই সিনেমাটি মুক্তি পাবে ঈদে, ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’তে। এর আগে চঞ্চল চৌধুরী জানিয়েছিলেন, এই সিনেমায় মধ্যবয়সী একটি চরিত্রে দেখা যাবে তাকে। তার লুকের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, নতুন নতুন চরিত্র খুঁজে বেড়ানো আমার নেশা’।

পরিচালক ফারুকীর ভাষ্য, মানুষের মনের অলিগলিতে বিচরণ করা বোধ আর অনুভূতি তিনি তুলে আনবেন পর্দায়। যে গল্পে প্রেমভালোবাসাহাসিআনন্দদুঃখবেদনার রঙ ধরা পড়বে সহজে। আর সেই গল্প বুনতে হাত লাগিয়েছেন চঞ্চল এবং সংগীত শিল্পী জেফার। গেল বছরে এই সিনেমার শুটিং মুহূর্তের কিছু ছবি ফেইসবুকে ছড়িয়ে পড়েছিল, যেখানে দেখা গিয়েছে, মেট্রো স্টেশনে দাঁড়িয়ে রয়েছেন চঞ্চল ও জেফার।

পূর্ববর্তী নিবন্ধটাইটেল সং-ট্রেইলার-জন্মদিন, একদিনে শাকিবের কত কী!
পরবর্তী নিবন্ধ‘ব্ল্যাকস্টোন’ সিরিজে চিত্রনায়ক মান্না