নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করলেন শাকিব খান

| রবিবার , ২১ জানুয়ারি, ২০২৪ at ৯:৩০ পূর্বাহ্ণ

নায়ক ও প্রযোজক হিসেবে আগেই সাফল্য পেয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এবার কর্পোরেট জগতে পা রাখলেন দেশ সেরা নায়ক। গতকাল শনিবার রাজধানীর গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে শাকিব নিজেই ঘোষণাটা দেন। এদিন রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব নিলেন তিনি। যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানা পণ্য পাওয়া যাবে। খবর বাংলানিউজের।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, আমি আজকে ভীষণ আনন্দিত। কারণ, যে স্বপ্ন আমি দেখেছিলাম কয়েক বছর আগে, সে স্বপ্নের বাস্তবায়ন হচ্ছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিমার্ক’র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)

শাকিব তার অভিনীত প্রথম সর্ব ভারতীয় সিনেমা ‘দরদ’র কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। শিগগিরই ‘রাজকুমার’র শুটিং করবেন। ইতোমধ্যে সিনেমাটির বাংলাদেশের অংশের শুটিং অনেকটাই শেষ। বাকি অংশের শুটিং হবে যুক্তরাষ্ট্রে। আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তির কথা আছে। এছাড়া শাকিবের অ্যাকশন ধাঁচের আরেক সিনেমা ‘তুফান’র কাজ শুরু হবে মার্চ থেকে। যেটি আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে। এটি পরিচালনা করছেন রায়হান রাফী।

পূর্ববর্তী নিবন্ধস্বরলিপি সাংস্কৃতিক অঙ্গনের ১০ম বর্ষপূর্তি কাল
পরবর্তী নিবন্ধফের ঢাকাই সিনেমায় ঋতুপর্ণা