দেশে আসার ২ দিন আগেই মারা গেলেন ইতালি প্রবাসী চন্দনাইশের এক যুবক

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ১৭ অক্টোবর, ২০২০ at ৮:৩৮ অপরাহ্ণ

ইতালির রোম শহরে মারা গেলেন চন্দনাইশের এক যুবক। তার নাম ওবাইদুল করিম এরশাদ (৩৩)।
তিনি উপজেলার গাছবাড়ীয়া দুর্লভপাড়ার মৃত আবু ছায়েদ চৌধুরীর পুত্র।
গতকাল শুক্রবার বাংলাদেশ সময় রাত সাড়ে এগারটার দিকে তিনি রোম শহরে তার বাসায় হদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।
নিহত এরশাদের বড় ভাই মো. সাইফুদ্দিন খালেদ জানান, তার ভাই আগামীকাল ১৮ অক্টোবর দেশে আসার জন্য বিমান টিকেট, বাজারসহ সমস্ত প্রক্রিয়া শেষ করেছিল। গত শুক্রবার মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত তার সাথে ফোনে কথা হয়।
তিনি জানান, গত ৪/৫ দিন আগে থেকে হঠাৎ তার শরীরে জ্বর আসলে সে করোনা পরীক্ষাও করায়। সবকিছুই ঠিকটাক ছিল কিন্তু হঠাৎ করে তার মৃত্যুতে সবকিছু উলট-পালট হয়ে গেল। সেখানকার চিকিৎসকরাও পরীক্ষানিরীক্ষা শেষে সে হদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে বলে নিশ্চিত করেন।
তিনি আরো জানান, এরশাদ একসময় ছাত্রলীগের রাজনীতি করত। গত ৬/৭ বছর আগে সে কাজের সন্ধানে ইতালি পাড়ি দেয়। সেখানে একটি কোম্পানিতে চাকরি করত সে। সর্বশেষ সে গত দেড় বছর আগে দেশে এসেছিল। আজ ১৮ অক্টোবর আবারো দেশে আসার প্রস্তুতি শেষ করেছিল কিন্তু মৃত্যু তাকে পরপারে পাঠিয়ে দিল।
এদিকে পিতা বাড়িতে আসবে বলে পথ চেয়ে আছে তার ১৭ মাস বয়সী শিশুকন্যা।
মো. সাইফুদ্দিন খালেদ বলেন, “আমার ভাই এরশাদ ২০১৭ সালে বিয়ে করে। সে স্ত্রী ও ১৭ মাস বয়সী একমাত্র শিশুকন্যাকে রেখে গেছে।” এরশাদের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন তিনি।
এদিকে এক সময়ের রাজনৈতিক সহযোদ্ধার অকাল মৃত্যুতে চন্দনাইশের আওয়ামী পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
উল্লেখ্য, বিগত ৪ মাস আগে এরশাদের পিতা আলহাজ্ব আবু ছায়েদ চৌধুরীও বার্ধক্যজনিত কারণে মারা যান।

পূর্ববর্তী নিবন্ধচবি অফিসার সমিতির লাগাতার কর্মবিরতি কাল থেকে
পরবর্তী নিবন্ধবৃদ্ধার স্বর্ণের চেইন ছিনতাই করে গ্রেফতার ৩ নারী