দেশের হলে দেখা যাবে নোলানের দুই সিনেমা

| শুক্রবার , ৩ মে, ২০২৪ at ৭:৩৪ পূর্বাহ্ণ

হলিউডের সিনেমার দর্শকদের কাছে অনবদ্য এক নাম ক্রিস্টোফার নোলান। ভিন্নমাত্রার সিনেমা বানিয়ে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন অসামান্য প্রতিভাবান নির্মাতা। সারা বিশ্বের দর্শকরা মুখিয়ে থাকেন তার সিনেমার জন্য। এ যাবৎ তার নির্মিত সবগুলো সিনেমাই দর্শকসমালোচকদের মন কেড়েছে। সবশেষ ‘ওপেনহেইমার’ দিয়ে বিপুল সাড়া জাগিয়েছেন। জয় করে নিয়েছেন দু’টি অস্কার। নোলান এমন একজন নির্মাতা যার সিনেমা দেখার আবেদন কখনো ফুরায় না। একই সিনেমা বারবার দেখেও যেন দেখার আগ্রহ থেকে যায়। সেই আঙ্গিকে বাংলাদেশের দর্শকদের জন্য নোলানের পুরনো দু’টি সিনেমা আবার পর্দায় নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স।

নতুন করে মুক্তির জন্য নোলানের সিনেমাগুলোর মধ্যে অন্যতম সেরা দু’টিকে বেছে নেওয়া হয়েছে। এগুলো হলো, ‘দ্য ডার্ক নাইট’ এবং ‘ইন্টারস্টেলার’। আজ ৩ মে একসঙ্গে সিনেমাগুলো মুক্তি পাবে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায়।

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ বলেন, ক্রিস্টোফার নোলানের সিনেমা নিয়ে বরাবরই দর্শকদের বাড়তি আগ্রহ রয়েছে। সমপ্রতি ওপেনহেইমার অস্কার পাওয়ার পর অনেক দর্শক আমাদের কাছে ছবিগুলো নতুন করে হলে আনার জন্য অনুরোধ করেছেন। দর্শকদের চাহিদার কথা বিবেচনা করে আমরা দু’টি সিনেমা হলে আনছি। আশা করি দর্শকরা এগুলো উপভোগ করার সুযোগ পেয়ে আনন্দিত হবেন।

পূর্ববর্তী নিবন্ধনিজেকে শ্রমিক মনে করি : শাবনূর
পরবর্তী নিবন্ধশাকিবের তৃতীয় বিয়ের বিষয়ে অপু বললেন, আমি বিরক্ত