ট্রেনের আগাম টিকেট ১ জুলাই থেকে

| বৃহস্পতিবার , ২৩ জুন, ২০২২ at ৬:৩২ পূর্বাহ্ণ

কোরবানির ঈদ উপলক্ষে ঢাকা থেকে ট্রেনের আগাম টিকেট বিক্রি শুরু হবে ১ জুলাই থেকে। ১ জুলাই পাওয়া যাবে ৫ জুলাইয়ের ট্রেনের টিকেট। ২ জুলাই পাওয়া যাবে ৬ জুলাইয়ের টিকেট, ৩ জুলাই পাওয়া যাবে ৭ জুলাইয়ের টিকেট, ৪ জুলাই পাওয়া যাবে ৮ জুলাইয়ের ট্রেনের টিকেট এবং ৫ জুলাই দেওয়া হবে ৯ জুলাইয়ের টিকেট। খবর বিডিনিউজের।

ঈদ শেষে ফিরতি ট্রেনের ক্ষেত্রে ১১ জুলাইয়ের টিকেট পাওয়া যাবে ৭ জুলাই, ১২ জুলাইয়ের ট্রেনের টিকেট ৮ জুলাই, ১৩ জুলাইয়ের টিকেট ৯ জুলাই এবং ১৪ ও ১৫ জুলাইয়ের টিকেট ১১ জুলাই পাওয়া যাবে। গতকাল বুধবার ঢাকার রেলভবনে এক সংবাদ সম্মেলনে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ট্রেনের ঈদ টিকেট বিক্রির সময়সূচি জানান। গতবারের চেয়ে এবার ট্রেনের টিকেট বিক্রির ক্ষেত্রে অনেকটা পরিবর্তন আনা হয়েছে। ঢাকায় ৬টি স্টেশনে এবং গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে স্টেশনে থেকে ঈদের ট্রেনের টিকেট পাওয়া যাবে।

ঢাকার কমলাপুর স্টেশনে সমগ্র উত্তরাঞ্চলগামী আন্তঃনগর ট্রেনের টিকেট, কমলাপুর শহরতলী প্লাটফরম থেকে রাজশাহী ও খুলনাগামী ট্রেনের টিকেট, ঢাকা বিমানবন্দর স্টেশন থেকে চট্টগ্রাম ও নোয়াখালীগামী সব আন্তঃনগর ট্রেনের টিকেট, তেজগাঁও স্টেশনে পাওয়া যাবে ময়মনসিংহ, জামালপুর, দেওয়ানগঞ্জগামী ঈদ স্পেশাল ট্রেনের টিকেট।