ট্রাকের ধাক্কায় প্রাণ গেল পোশাক কারখানার নিরাপত্তা প্রহরীর

টানেল সড়ক

আনোয়ারা প্রতিনিধি | বুধবার , ৩১ জানুয়ারি, ২০২৪ at ৮:০৯ পূর্বাহ্ণ

আনোয়ারায় বঙ্গবন্ধু টানেল সড়কে বেপরোয়া গতির একটি ট্রাকের ধাক্কায় প্রাণ গেল কেইপিজেডের পোশাক কারখানার এক নিরাপত্তা প্রহরীর। নিহতের নাম আনোয়ার পারভেজ (৪৩)। তিনি উপজেলার পরৈকোড়া ইউনিয়নের মাহাতা গ্রামের মৃত মোহাম্মদ ছৈয়দের দ্বিতীয় পুত্র। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় টানেল সড়কের আনোয়ারা প্রান্তের মোহাম্মদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় মোহাম্মদ বশর ও মোহাম্মদ আজিম নামের আরো দুই নিরাপত্তা প্রহরী আহত হন। হতাহত তিনজন সকালে সাইকেল চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেন টানেলের সহকারী প্রকৌশলী (টোল ও ট্রাফিক) তানভীর রিফা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কেইপিজেডে কর্মরত তিন নিরাপত্তাকর্মী সাইকেল চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। তারা বঙ্গবন্ধু টানেল সড়কের মোহাম্মদপুর এলাকায় পৌঁছালে আনোয়ারার দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান আনোয়ার পারভেজ। আহত হন বাকি দুই নিরাপত্তা কর্মী মোহাম্মদ বশর ও মোহাম্মদ আজিম। ঘটনার পর পথচারীরা আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পারভেজকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুতর আহত মো. বশরকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের ভাই আনোয়ার ছাদেক জানান, পরিবারের চার ভাই দুই বোনের মধ্যে পারভেজ দ্বিতীয়। তার ঘরে স্ত্রী ছাড়াও দুই পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে। গতকাল বাদে এশা নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

দুর্ঘটনার বিষয়ে আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদ বলেন, টানেল সড়কে ট্রাকের ধাক্কায় একজন নিরাপত্তা কর্মী প্রাণ হারিয়েছেন। আমরা ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চালাচ্ছি।

পূর্ববর্তী নিবন্ধইউপি চেয়ারম্যানকে ধরতে গিয়ে হামলায় আহত দুই পুলিশ
পরবর্তী নিবন্ধনতুন করে পাহাড় কাটা নয়