চন্দনাইশে দুই চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ১৩ মে, ২০২৪ at ৬:৩৪ পূর্বাহ্ণ

তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। চন্দনাইশ উপজেলায় আওয়ামী লীগ সভাপতি মো. জাহিদুল ইসলাম জাহাঙ্গীর ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. আবু হেনা ফারুকী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। বর্তমানে প্রতিদ্বন্দ্বিতায় থাকা প্রার্থীরা হলেন চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ চৌধুরী জুনু, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরী, জসিম উদ্দীন আহমেদ ও আহমদ হোসেন ফকির। ভাইস চেয়ারম্যান (পুরুষ) প্রার্থীরা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান মো. সোলাইমান ফারুকী, অধ্যাপক মো. একরামুল হোসেন এবং রূপম দেব। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আকতার চৌধুরী। এ পদে আর কোনো মনোনয়নপত্র জমা না পড়ায় তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. রাকিবুজ্জামান বলেন, ব্যক্তিগত কারণে চেয়ারম্যান পদে দুই জন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। তিনি জানান, আজ ১৩ মে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ও আগামী ২৯ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধবিএসসির চার ছেলের বিরুদ্ধে দেশত্যাগে নিষেধাজ্ঞা
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে মনোনয়নপত্র প্রত্যাহার করলেন এক চেয়ারম্যান প্রার্থী