চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, কক্সবাজারে যুবক গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ৩০ জানুয়ারি, ২০২৪ at ৮:৪১ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়ায় চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে মোহাম্মদ তারেক (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার বেলা পৌনে একটার দিকে কক্সবাজার শহরের প্রবেশমুখ লিংক রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মোহাম্মদ তারেক কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম কুতুবদিয়া পাড়া এলাকার মোহাম্মদ হামিদের ছেলে।

র‌্যাব১৫ কক্সবাজারের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, গত ২৪ জানুয়ারি দুপুরে শহরের সাগরতীরবর্তী পশ্চিম কুতুবদিয়া পাড়ায় নলকূপের পানি আনতে যায় চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী। এ সময় তারেক নামে এক যুবক তাকে ফুসলিয়ে ঝাউবনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় স্থানীয় লোকজন ধর্ষিতার চিৎকার শুনে এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং ধর্ষক তারেককে ধরে ফেলে। পরে কৌশলে তারেক পালিয়ে যায় এবং ধর্ষিতাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে মোহাম্মদ তারেককে আসামি করে গত শনিবার কক্সবাজার সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এরপর বিষয়টি অবগত হয়ে আসামিকে গ্রেপ্তারে র‌্যাব গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজার সদরের লিংক রোড এলাকা থেকে আসামি তারেককে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার তারেক ভিকটিমকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবস্তায় চালের দাম কমেছে ১৫০ টাকা পর্যন্ত
পরবর্তী নিবন্ধমালদ্বীপের পার্লামেন্টে সরকার ও বিরোধী দলীয় এমপিদের মারামারি