চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনে কোটি টাকা অনুদান

সাজেদা-সিরাজ ফাউন্ডেশন

| রবিবার , ১৪ আগস্ট, ২০২২ at ৫:৫৮ পূর্বাহ্ণ

চট্টগ্রামে কিডনি রোগীদের বিশেষায়িত হাসপাতাল চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনে ১ কোটি টাকা অনুদান প্রদান করেছে সাজেদা-সিরাজ ফাউন্ডেশন। গতকাল শনিবার চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনের কার্যকরী কমিটির ১৯তম সভায় ২৫ লাখ টাকার একটি চেক হস্তান্তর করেন সাজেদা-সিরাজ ফাউন্ডেশনের ট্রাস্টি ডা. মঈনুল ইসলাম মাহমুদ। এর আগে বিভিন্ন ধাপে আরো ৭৫ লাখ টাকা অনুদান প্রদান করে ডা. মঈনুল ইসলাম এবং সাজেদা-সিরাজ ফাউন্ডেশন।

চেক হস্তান্তরকালে চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক প্রফেসর এম এ কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রিজওয়ান শাহেদী, এমদাদুল আজিজ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেসমিন সুলতানা পারু, কার্যকরী সদস্য প্রকৌশলী আলী আহমদ, ওমর আলী ফয়সাল, প্রকৌশলী মতিউর রহমান ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া উপস্থিত ছিলেন। কার্যকরী সভার সিদ্ধান্ত মোতাবেক ডায়ালাইসিস পরিসেবা আরো বৃদ্ধির লক্ষে নতুন আরো ৮টি ডায়ালাইসিস মেশিনের অর্ডার দেওয়া হয়। বর্তমানে ৩ শিফটে স্বল্পমূল্যে, বিনামূল্যে কিডনী সমস্যায় আক্রান্ত রোগীরা ডায়ালাইসিস সেবা গ্রহণ করে আসছেন।

প্রসঙ্গত, আগামীকাল ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গকে উৎসর্গ করে চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশন হাসপাতালের নতুন ভবনের কার্যক্রম শুরু হবে। প্রেস বিজ্ঞপ্তি।