চকরিয়ায় যুবককে আস্তানায় নিয়ে ছুরিকাঘাতে হত্যা

চকরিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৬ মার্চ, ২০২৪ at ৫:১৬ পূর্বাহ্ণ

চকরিয়ায় আস্তানায় নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে আবদুর রহমান (৩০) নামে এক যুবককে হত্যা করেছে সন্ত্রাসীরা। সে ইউনিয়নের পূর্ব ডুমখালী রিজার্ভ পাড়ার মো. ইউসুফ মিয়ার ছেলে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট স্টেশনের একটি রেস্তোরাঁয় বসে ইফতার করার প্রস্তুতি নিচ্ছিল ওই যুবক। এ সময় আলোচিত পূর্ণ ডুমখালী রিজার্ভ পাড়ার সশস্ত্র ৭৮ জন সন্ত্রাসী রেস্তোরাঁয় ঢুকে ওই যুবককে টানাহেঁচড়া করে তুলে নিয়ে যায়। এর পর আস্তানায় নিয়ে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে মৃত্যু নিশ্চিত করে।

পুলিশ জানায়, নিহত যুবক আবদুর রহমান একই এলাকায় ইতোপূর্বে সংগঠিত ডাকাত সর্দার আমির হোসেন হত্যা মামলার এজাহারনামীয় আসামি। গ্রেপ্তারের পর সমপ্রতি জেল থেকে ওই মামলায় জামিনে বের হয়েছিল আবদুর রহমান। পরিবারের উদ্ধৃতি দিয়ে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর জানানজেল থেকে জামিনে বের হওয়ার পর থেকে আবদুর রহমানকে হত্যার জন্য একাধিকবার বাড়িতে হানা দিয়েছিল আলোচিত রিজার্ভ পাড়ার সশস্ত্র সন্ত্রাসীরা। শেষ পর্যন্ত ইফতারের আগে তুলে নিয়ে হত্যার পর উল্লাসে মেতে উঠে সন্ত্রাসীরা। এতে রোজা রেখে ইফতারও করতে দিল না তাকে।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেনআমির হোসেন ডাকাত হত্যা মামলার এজাহারনামীয় আসামি আবদুর রহমানকে প্রাথমিকভাবে ছুরিকাঘাতে হত্যার আলামত পাওয়া গেছে। খবর পেয়ে লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কঙবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি আরও বলেনএই ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচমেক হাসপাতালে সেবা ব্যাহত, রোগীদের ভোগান্তি
পরবর্তী নিবন্ধফাহিমের দুরন্তপনা এভাবেই শেষ হয়ে গেল!