কুতুবদিয়া সমিতি চট্টগ্রামের কার্যকরী কমিটির অভিষেক

| সোমবার , ২৯ এপ্রিল, ২০২৪ at ৮:৩৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামস্থ কুতুবদিয়া সমিতির ঈদ পুনর্মিলনী, নব গঠিত কার্যকরী কমিটির অভিষেক ও কুতুবদিয়ার উত্তর লেমশীখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয় পর্যায়ে ২য় স্থান অর্জন করায় স্কুলের শিক্ষক ও কর্মচারীদের সংবর্ধনা দেওয়া হয়। গত শনিবার নগরীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন কক্সবাজার সদরের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল।

বিশেষ অতিথি ছিলেন কুতুবদিয়ামহেশখালী আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। প্রধান অতিথি শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরী ভিডিও কনফারেন্সে তার বক্তব্য প্রদান করেন। এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা শফিউল আলম কুতুবী, অধ্যক্ষ আবদুল মান্নান, মোহাম্মদ শরীফ প্রমুখ।

অনুষ্টানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ডা. এ কে এম ফজলুল হক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক মুজিবুল হক সিদ্দিকী বাচ্চু। অনুষ্ঠানে কুতুবদিয়ার শিক্ষার মান উন্নয়ন, টেকসই বেড়িবাঁধ নির্মাণ, পর্যটন কেন্দ্র উন্নয়নসহ নানা বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। সব শেষে নব গঠিত কার্যকরী কমিটির সবাইকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনই সুষ্ঠু হয়নি
পরবর্তী নিবন্ধকক্সবাজার বিমানবন্দরে ৪২৪ গ্রাম স্বর্ণসহ যাত্রী আটক