এবারের দুর্গাপূজা হবে উৎসবমুখর

হাটহাজারীতে মতবিনিময় সভায় ব্যারিস্টার মীর হেলাল

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ৮ অক্টোবর, ২০২৪ at ৫:৪৫ পূর্বাহ্ণ

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে হাটহাজারী উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিনের সাথে মতবিনিময় সভা গতকাল সোমবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, ৫ আগস্ট পর থেকে বাংলাদেশ থেকে স্বৈরাচারী, লুটরাজ পালিয়ে গেছে। বিগত সময়ে হাটহাজারীকে অশান্ত করার জন্য কিছু কুচক্রী মহল মন্দির ভাঙার মিথ্যা মামলা দিয়ে আমাদের অসংখ্য রাজনৈতিক ব্যক্তিকে কারাগারে আটক রেখেছিলেন। আসলেই তারা চেয়েছিলেন শান্ত হাটহাজারীকে অশান্ত করার জন্য। কিন্তু এবার আর সফল হতে দেবে না, ৫ আগস্ট যেভাবে শক্তহাতে প্রতিরোধ করা হয়েছে ঠিক সেভাবে বিশৃঙ্খলাকারীদের প্রতিরোধ করা হবে। এবারের দুর্গাপূজা হবে উৎসব মুখর। যারা বিশৃঙ্খলা করতে চেষ্টা করবে তাদের কোনোভাবে ছাড় না দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি তিনি অনুরোধ জানান। এই বাংলাদেশে সংখ্যালঘু নেই আমরা সবাই বাংলাদেশি, আওয়ামী লীগের সকল ষড়যন্ত্র নস্যাৎ করতে আমরা সকলেই ঐক্যবদ্ধ। আমার দলীয় কর্মী যদি কোনো বিশৃঙ্খলা সৃষ্টির পায়ঁতারা করে তাদেরকে অবশ্যই শক্ত হাতে প্রতিরোধ করা হবে।

হাটহাজারী পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক মাস্টার অশোক কুমার নাথের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক বাবলু দাশের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন হাটহাজারী পৌরসভা বিএনপি আহ্বায়ক জাকের হোসেন, উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান, ডা. রফিকুল আলম চৌধুরী, মো. অহিদুল আলম, এমএ শুক্কুর, মো. আকবর আলী, মো. মনিরুল আলম জনি, সৈয়দ নাছির উদ্দীন, লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল, মো. তকিবুল হাসান চৌধুরী তকি, মো. ইসমাইল, মো. ওসমান গনি, ইলিয়াস চৌধুরী, এসএম ফারুক, আবুল হাশেম চৌধুরী, নিজাম উদ্দিন হাকিম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধপ্রতীক্ষিত কালুরঘাট সেতু প্রকল্প একনেকে অনুমোদন
পরবর্তী নিবন্ধআন্দোলনে চবি ছাত্রের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ১