এক এসআইয়ের মাথা ফাটালেন আরেক এসআই

| শনিবার , ৮ জুন, ২০২৪ at ১০:৩২ পূর্বাহ্ণ

খুলনার কয়রা থানার এক উপপরিদর্শকের (এসআই) মাথা ফাটিয়েছেন আরেক এসআই। তর্কে জড়িয়ে মারামারিতে জড়িয়ে পড়েন এসআই মো. মাসুম ও এসআই নিরঞ্জন মণ্ডল। এ সময় এসআই নিরঞ্জনের আঘাতে মাথা ফেটে যায় এসআই মাসুমের। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে সদর উপজেলার আঁখি হোটেল নামে একটি খাবার হোটেলে এ ঘটনা ঘটে। আইনের রক্ষক দুই পুলিশ সদস্যের এমন কাণ্ডে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ মানুষ। খবর বাংলানিউজের।

স্থানীয়রা জানান, এসআই মাসুম আঁখি হোটেলে খাবার খেতে বসেন। কিছুক্ষণ পর একটি মোটরসাইকেলযোগে এসআই নিরাঞ্জন সেখানে আসেন। মোটরসাইকেল থেকে নেমেই তিনি এসআই মাসুমকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এসআই মাসুমও তাৎক্ষণিক প্রতিবাদ করেন। এক পর্যায়ে এসআই নিরাঞ্জন প্লাস্টিকের চেয়ার তুলে মাসুমকে মারধর করতে উদ্যত হন। এতে মাসুমও চেয়ার তুলে এগিয়ে যান। দুজনের মারামারির এক পর্যায়ে মাসুমের মাথা ফেটে যায়। পরে হোটেলে উপস্থিত লোকজন এসে তাদেরকে শান্ত করেন।

একটি সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেল আটক করাকে কেন্দ্র করে থানার দুই এসআই মারামারিতে জড়িয়ে পড়েন।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্যারেরা এসেছেন। ব্যবস্থা নেওয়া হচ্ছে। দুজনই একসাথে থাকেন। হঠাৎ কথা কাটাকাটি একপর্যায়ে এ ঘটনা ঘটে।

এদিকে, আইনজীবী ও সাংবাদিকসহ একাধিক ব্যক্তির সঙ্গে খারাপ আচরণ করার অভিযোগ রয়েছে এসআই নিরঞ্জনের বিরুদ্ধে। এ বিষয়টি নিয়ে গত মাসে কয়রা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় আলোচনা হয়।

সহকারী পুলিশ সুপার ডি সার্কেল মো. সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পাবলিক প্লেসে এ ধরনের ঘটনা দুঃখজনক। উপপুলিশ পরিদর্শক নিরঞ্জনকে পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকালো টাকা সাদা করার সুযোগ অন্যদের জন্য শাস্তি : এমসিসিআই
পরবর্তী নিবন্ধনাসিরাবাদে কোল্ড স্টোরেজ থেকে ১ মেট্রিক টন জাটকা জব্দ