উত্তর পাহাড়তলীতে জহুরুল আলম জসিমের গণসংযোগ

আজাদী অনলাইন | সোমবার , ১১ জানুয়ারি, ২০২১ at ৬:৫৯ অপরাহ্ণ

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে জনগণের মনোনীত প্রার্থী সাবেক সফল কাউন্সিলর জহুরুল আলম জসিমের পক্ষে ধারাবাহিক গণসংযোগ ও মতবিনিময় সভার ৪র্থ দিনে বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত মালি পাড়া জনতা কলোনি, পূর্ব ফিরোজ শাহ্ সী বিল্ডিং গণসংযোগ ও মতবিনিময় সভা করা হয়।
এই সময় কাউন্সিলর প্রার্থী জসীম স্বাস্থ্য সুরক্ষার জন্য জনগণের মাঝে মাস্ক প্রদান করেন ও সাধারণ জনগণের সাথে কুশলাদি বিনিময় করেন।
গণসংযোগে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
তিনি ভোটারদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠেয় সিটি কর্পোরেশন নির্বাচনে স্বাস্থ্যবিধি মেনে সকলকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে জননেত্রী শেখ হাসিনা মনোনীত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে নৌকা প্রতীকে এবং কাউন্সিলর পদে নিজের জন্য মিষ্টি কুমড়া প্রতীকে রায় দেয়ার অনুরোধ করেন।
এই সময় তিনি দৈনিক আজাদীকে বলেন, “পরিবর্তন, উন্নয়ন ও সমৃদ্ধির অঙ্গীকার নিয়ে আমি জনগণের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী কারণ সাধারণ জনগণ একজন যোগ্য জনপ্রতিনিধি ও উন্নয়নের কাজ চলমান রাখার জন্য আমাকে মিষ্টি কুমড়া প্রতীকে রায় দিয়ে জয়যুক্ত করবেন বলে আমার বিশ্বাস।”

পূর্ববর্তী নিবন্ধবাগমনিরাম ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির সভা
পরবর্তী নিবন্ধফিরিঙ্গীবাজারে আধুনিক কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলবো: হাসান মুরাদ বিপ্লব