আন্তঃ জেলা পুরুষ ভলিবল প্রতিযোগিতা শুরু

তিন দিনের প্রতিযোগিতাটি শেষ হবে আজ দুই দিনে

ক্রীড়া প্রতিবেদক | সোমবার , ৫ জুন, ২০২৩ at ১০:৩৬ পূর্বাহ্ণ

বাংলাদেশ ভলিবল ফেডারেশন আয়োজিত আন্তঃ জেলা পুরুষ ভলিবল প্রতিযোগিতার চট্টগ্রাম ও সিলেট আঞ্চলিক পর্বের উদ্বোধন করা হয়েছে গতকাল। সকালে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামস্থ সিজেকেএস প্রশিক্ষণ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ... নাছির উদ্দীন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র স্পোর্টস অর্গানাইজিং কমিটির সম্পাদক ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক১ এ্যাড. ফজলে রাব্বি বাবুল, স্পন্সর প্রতিষ্ঠান ম্যাক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. মহসিন মুন্না এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশনের নির্বাহী সদস্য তারিকুল আনোয়ার খান।

সিজেকেএস নির্বাহী সদস্য এবং ভলিবল কমিটির সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য নাসির মিয়া, ভলিবল কমিটির ভাইস চেয়ারম্যান মো. শোয়াইব, যুগ্ম সম্পাদক শামীম আহমেদ, সিজেকেএস কাউন্সিলর আলী হাসান রাজু, সাইফুল আলম খান, লুৎফুল করিম সোহেল ও বিভিন্ন জেলা হতে আগত কর্মকর্তাবৃন্দ। প্রতিযোগিতাটি তিন দিনে হওয়ার কথা থাকলেও ফেনী এবং কক্সবাজার অংশ না নেওয়ায় এটি দুই দিনের প্রতিযোগিতায় পরিণত হয়েছে। ফলে আগামীকালের জায়গায় আজই শেষ হবে এই প্রতিযোগিতা। আজ অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল এবং ফাইনাল। দিনের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নোয়াখালী জেলা দল এবং স্বাগতিক চট্টগ্রাম জেলা দল।

গত আসরের বিভাগীয় চ্যাম্পিয়ন হিসেবে চট্টগ্রাম জেলা দল সরাসরি সেমিফাইনালে খেলছে। বাকি তিন দল এসেছে প্রথম পর্ব পেরিয়ে। সকাল সাড়ে ৮ টায় অনুষ্ঠিত হবে প্রথম সেমিফাইনাল। সকাল সাড়ে ৯ টায় অনুষ্ঠিত হবে দ্বিতীয় সেমিফাইনাল। যেখানে মুখোমুখি হবে কুমিল্লা জেলা দল এবং বান্দরবান জেলা দল। আর ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে বিকেল ৪ টায়। ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন চট্টগ্রাম জেলা প্রশাসক এবং সিজেকেএস সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।