আনোয়ারায় ২ হাজার ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

আনোয়ারা প্রতিনিধি | শুক্রবার , ২৫ সেপ্টেম্বর, ২০২০ at ৮:০৯ পূর্বাহ্ণ

আনোয়ারায় উপজেলার বারশত ইউনিয়নের চালিতাতলী এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবাসহ আবদুর রহিম (৩৯) নামে এক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার বিকালে আনোয়ারা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আব্দুর রহিম উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়া এলাকার মৃত শেয়ার আলীর পুত্র। এ ব্যাপারে ২ জনকে আসামি করে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আনোয়ারা থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বারশত ইউনিয়নের চালিতাতলী এলাকায় একটি সিএনজি অটোরিকশা থেকে আবদুর রহিমকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার দেহ তল্লাশি করে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা। আবদুর রহিমের স্বীকারোক্তিতে ইয়াবার মালিক আজগর আলীকে(৫৩) গ্রেপ্তারে অভিযান চালানো হয়েছে। এসময় আজগর আলী পুলিশের অবস্থান টের পেয়ে পালিয়ে যায়।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান,প্রাথমিক ভাবে আবদুর রহিমের স্বীকারোক্তিতে জানা যায় জব্দকৃত ইয়াবা গুলোর মালিক তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী আজগর আলী মাঝি। সে মিয়ানমার থেকে ইয়াবা এনে গ্রেপ্তারকৃত আব্দুর রহিমসহ বিভিন্ন জনের মাধ্যমে বিক্রি করে থাকে। এ ব্যাপারে ২ জনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে অগ্নিদুর্গত পরিবারের পাশে ফজলে করিম ফাউন্ডেশন
পরবর্তী নিবন্ধপতেঙ্গায় মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা সেবা ও খাবার বিতরণ