আধঘণ্টার ব্যবধানে একই স্থানে দুই দুর্ঘটনা, নিহত ৩

উখিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৬ মার্চ, ২০২৩ at ৫:৫১ পূর্বাহ্ণ

উখিয়ায় আধ ঘণ্টার ব্যবধানে একই স্থানে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। ট্রাকমিনি ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন, একই স্থানে অ্যাম্বুলেন্স উল্টে একজন এবং হাসপাতালে আরো একজন নিহত হয়েছেন। এতে অপর দুইজন আহত হয়েছে। গতকাল বুধবার রাতে উখিয়া টিভি রিলে কেন্দ্র সংলগ্ন পাহাড়ি ঢালুতে এসব দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানান, গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে কঙবাজারটেকনাফ সড়কের উখিয়া টিভি রিলে কেন্দ্রে সংলগ্ন ঢালুতে ট্রাক ও পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। উখিয়ামুখী আলু বোঝাই পিকআপ ও টেকনাফমুখী এলপিজি গ্যাস বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ফারদিন রাফি (২৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালীর আশারপাড়ার মৃত আবুল কাশেমের ছেলে বলে জানিয়েছেন পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী। এসময় উভয় গাড়িতে থাকা আরো তিনজন আহত হয়েছেন। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করেছেন। সেখানে একজনের মৃত্যু হয়।

একই স্থানে রাত ৯টার দিকে একটি অ্যাম্বুলেন্স উল্টে সেখানে থাকা এক রোহিঙ্গা শিশু রোগী নিহত হয়। উখিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক সাইফুল ইসলাম পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও দুইজন আহত হওয়ার কথা জানান। দুর্ঘটনা কবলিত হতাহতদের লোকজনের সহায়তায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মধ্যে দুইজন রোহিঙ্গা।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে ও ময়নাতদন্তের ব্যবস্থা হচ্ছে। সবার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।