চকরিয়ায় প্রাণ হারালেন দুই মোটরসাইকেল আরোহী

বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ

চকরিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৬ মার্চ, ২০২৩ at ৫:৫০ পূর্বাহ্ণ

চট্টগ্রামকক্সবাজার মহাসড়কের চকরিয়ায় দ্রুতগামী একটি যাত্রীবাহী গ্রীনলাইন পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন দুই মোটরসাইকেল আরোহী। এ সময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং সড়ক থেকে ছিটকে পড়ে। মর্মান্তিক এই দুর্ঘটনায় দেহ থেকে একজনের মাথাও বিচ্ছিন্ন হয়ে পড়ে। গতকাল বুধবার সকাল সাড়ে আটটার দিকে মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া স্টেশনের কাছে আমতলী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী দুইজন হলেনবান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের খরপাইন ঝিরি গ্রামের আবু মুছার পুত্র হাফেজ মো. ইসমাইল সিদ্দিকী (৩৮) ও আমতলী এলাকার মো. বশির আলমের পুত্র মো. আরমান শাকিল (২৪)। তদ্মধ্যে ইসমাইল একটি মসজিদের ইমাম এবং শাকিল বরইতলী একতাবাজারের ক্ষুদ্র ব্যবসায়ী।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের কর্মকর্তা খোকন রুদ্র জানান, দুর্ঘটনার পরপরই গুরুতর আহত মোটরসাইকেল আরোহী দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) ইমন কান্তি চৌধুরী জানান, সড়ক থেকে দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি সরিয়ে নেওয়ার পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। এই ঘটনায় আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওসি জানান, দুই আরোহীকে বহনকারী মোটরসাকেলের সঙ্গে সংঘর্ষ হওয়া গ্রীনলাইন পরিবহন বাসের চালক ও সহকারী ঘটনার পরপরই পালিয়ে যায়। তবে বাসটি জব্দ করা হয়েছে। বাসের যাত্রীরা সবাই অক্ষত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনাজিরহাট পৌরসভা ও বোয়ালখালী উপজেলা পরিষদের ভোট আজ
পরবর্তী নিবন্ধআধঘণ্টার ব্যবধানে একই স্থানে দুই দুর্ঘটনা, নিহত ৩