আঞ্জুমান মুফিদুল ইসলামের ৩৯তম বার্ষিক সভা

রবিবার , ২১ জুলাই, ২০১৯ at ৪:০২ পূর্বাহ্ণ
32

আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রামের ৩৯তম বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার সংস্থার সভাপতি ও সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে দামপাড়াস্থ পুলিশ লাইন সিএমপির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। শুরুতে প্রয়াত সদস্য ও বেওয়ারিশ মৃত্যুবরণকারীদের জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয় এব শোক প্রস্তাব গৃহীত হয়। এরপর সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংস্থার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। স্বাগত বক্তব্য দেন সহ-সভাপতি শামসুল আলম শামীম। বার্ষিক প্রতিবেদন ও বাজেট উপস্থাপন করেন সাধারণ সম্পাদক নজমুল হক চৌধুরী এবং বার্ষিক হিসাব বিবরণী উপস্থাপন করেন কোষাধ্যক্ষ মোরশেদুল আলম কাদেরী। বার্ষিক প্রতিবেদন, বাজেট ও হিসাব বিবরণী সভায় সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।
এরপর সভাপতি ২০১৯-২০২৩ মেয়াদে নির্বাহী কমিটি ঘোষণা করেন। কমিটির সভাপতি হলেন মো. মাহাবুবর রহমান, সহ-সভাপতিরা হলেন- এম এ মালেক, অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম, মো. ইউসুফ সর্দার, শামসুল আলম শামীম, অধ্যাপক কাজী শাহাদাৎ হোসাইন, প্রফেসর ডা. মাহমুদ এ চৌধুরী (আরজু), অধ্যাপক মো. এম কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক নজমুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ মোরশেদুল আলম কাদেরী, সহ-সাধারণ সম্পাদক কাজী মো. আশেকে এলাহী, নির্বাহী সদস্য উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, সদস্যরা হলেন- মকসুদ আহমেদ সর্দার, হাজী জাহানারা বেগম (লুনা), মোহাম্মদ শাহজাহান, অছিউর রহমান, আফতাব রহিম চৌধুরী (ফেরদৌস), প্রকৌশলী মোহাম্মদ আসাদ উল্লাহ্‌, মো. হরমুজ শাহ বেলাল, সৈয়দ মোহাম্মদ ফজলুল করিম, মোহাম্মদ ওসমান গণি ও নিজাম উদ্দিন মাহমুদ হোসাইন। আজীবন সদস্যদের মধ্যে বক্তব্য দেন, মোহাম্মদ নূরুল্লাহ, মীর ফজলে আকবর শাহাজাহান, সেতারা গাফ্‌ফার, আবদুর রাজ্জাক প্রমুখ।
সভায় নির্বাহী কমিটির পক্ষ থেকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অধ্যাপক কাজী শাহাদাৎ হোসাইন, প্রফেসর ডা. মাহমুদ এ চৌধুরী (আরজু), সহ-সাধারণ সম্পাদক কাজী মো. আশেকে এলাহী এবং নির্বাহী সদস্য ও উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, মকসুদ আহমেদ সর্দার, মোহাম্মদ শাহজাহান, হাজী জাহানারা বেগম (লুনা) , প্রফেসর এম ডি এম কামাল উদ্দিন চৌধুরী, অছিউর রহমান, প্রকৌশলী মোহাম্মদ আসাদ উল্লাহ্‌, আফতাব রহিম চৌধুরী (ফেরদৌস), মোহাম্মদ ওসমান গণি প্রমুখ। সিএমপির পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (সদর), মো. হাছান চৌধুরী।
সমাপনী বক্তব্যে সংস্থার সভাপতি সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, মানব সেবা বড় সেবা। তিনি সংস্থার ২৪ তলা ভবন নির্মাণে এগিয়ে আসার জন্য সবাইকে আহ্বান জানান এবং নিজেও সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। প্রেস বিজ্ঞপ্তি।

x