অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করছে সরকার

মোহরায় ঢেউটিন ও ইফতার সামগ্রী বিতরণকালে আবদুচ ছালাম এমপি

| শনিবার , ৩০ মার্চ, ২০২৪ at ১১:০০ পূর্বাহ্ণ

মোহরা ৫নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নুরুল আমিন মামুনের ব্যবস্থাপনায় অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন এবং ইফতার সামগ্রী বিতরণ অনষ্ঠানে প্রধান অতিথি বক্তেব্য চট্টগ্রাম৮ আসনের সংসদ সদস্য আবদুচ ছালাম বলেন, বাংলাদেশ যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন সরকার থাকবে ততদিন একটি মানুষও না খেয়ে মারা যাবে না। খাদ্য নিয়ে কষ্টে থাকবে না। প্রতিটি মানুষ গৃহ পাবে, বাসস্থান পাবে, কেউ গৃহহীন থাকবে না।

গতকাল মোহরা ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে আবদুচ ছালাম এমপি আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শুধু সরকারিভাবেই নয়, দলীয়ভাবে এবং ব্যক্তিগতভাবেও মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

এসময় অন্যন্যাদের মাঝে বক্তব্য রাখেন এস এম আনোয়ার মির্জা, মোহাম্মদ ফারুক, নুরুল ইসলাম, সেকান্দর চৌধুরী, হাসান মুরাদ চৌধুরী, জমির উদ্দিন, জাহাঙ্গীর আলম চৌধুরী, শেখ আহমদ, হানিফ খান, মো. ওসমান, জোহরা বেগম, জসিম উদ্দিন, এরশাদ হোসেন বিটু, মো. সাকের, তসলিম উদ্দিন, কফিল উদ্দিন, মো. জসিম, আবুল কাশেম আরজু, মোরশেদ আহমেদ খোকা, মোহাম্মদ শফি, মো. পারভেজ, জাফর আহমেদ, শহীদুল্লাহ কায়ছার, মো. ফারুক, নুর মোহাম্মদ বাদশা, গিয়াস উদ্দিন, মো. আজম, মুরাদ, সাইফুল সুরুজ, সাহেদ, মোস্তাফা কামাল, মো. তৌহিদ, সিফাত, সোহেল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএকুশে পদকপ্রাপ্ত ছড়াকার লুৎফর রহমান রিটন সংবর্ধিত
পরবর্তী নিবন্ধমানবতার মুখে হাসি ফোটানোর চেষ্টাই হলো লায়নিজম