রাঙ্গুনিয়ায় প্রাইভেট কারে মদ বিক্রি জব্দ করে পুলিশে দিল জনতা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৮ জুলাই, ২০২৩ at ১০:১৮ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় প্রাইভেট কারে করে চোলাই মদ বিক্রিকালে স্থানীয় জনতার হাতে জব্দ হয়েছে একটি মাদকের চালান। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে মদগুলো প্রাইভেট কারসহ পুলিশে হস্তান্তর করা হয়।

গত রোববার রাত ১২টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের মগাইছড়ি থেকে এসব জব্দ করা হয়। তবে এ সময় মাদক কারবারিরা পালিয়ে যায়। মাদক জব্দের সত্যতা নিশ্চিত করে ইসলামপুর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন চৌধুরী বলেন, রাত ১০টার দিকে মগাইছড়ি এলাকায় প্রাইভেট কারে মাদক বেচাকেনার সময় স্থানীয় জনতা ধরে ফেলে। তবে প্রাইভেট কারে থাকা এক নারী ও পুরুষ চালক গাড়ি রেখে পালিয়ে যায়। স্থানীয়রা বিষয়টা আমাকে জানালে আমি ঘটনাস্থলে গিয়ে কারের ভেতর থেকে তিনটি প্লাস্টিকের বস্তার মধ্যে ৯০টি স্যালাইনের প্যাকেট ভর্তি চোলাই মদ জব্দ করি। পরে থানায় খবর দিলে পুলিশ এসে কারসহ মাদকগুলো জব্দ করে। প্রায়শই এই কারটিকে রাতের বেলায় এলাকায় দেখা যেতো। সেখান থেকেই সন্দেহ করে এটিকে অনুসরণ করে মাদকগুলো জব্দ করা হয়।

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, ওই চালানে একটি প্রাইভেটকারসহ তিন বস্তায় ৯০ লিটার মাদক পাওয়া গেছে। মাদকের সাথে জড়িতদের চিহ্নিত করার কাজ চলছে। এই ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনানা আয়োজনে সিআইইউতে টেক কার্নিভ্যাল
পরবর্তী নিবন্ধআওয়ামী লীগের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না