কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে শিশু শিক্ষার্থী নিখোঁজ

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ২৫ অক্টোবর, ২০২০ at ৪:০৬ অপরাহ্ণ

কক্সবাজার শহরের সৈকত সংলগ্ন বঙ্গোপসাগরে গোসল করার সময় পানিতে ডুবে জাহেদুল ইসলাম (১১) নামের এক শিশু শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের কলাতলী পয়েন্ট সৈকতে এ ঘটনা ঘটে। নিখোঁজ জাহেদুল ইসলাম শহরের পূর্ব কলাতলীস্থ আদর্শগ্রাম এলাকার সোলতান আহমদ ও সাবেকুন্নাহারের ছেলে। সে ঈদগাঁও এলাকার একটি হাফেজিয়া মাদ্রাসায় কোরআনের হেফজ করছিল।

স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে জাহেদুল ইসলামসহ ৩ বন্ধু মিলে শহরের কলাতলী পয়েন্ট সৈকতে গোসল করতে নামে। এক পর্যায়ে তারা স্রোতের টানে সাগরে ডুবে যেতে থাকলে স্থানীয় লাইফ গার্ড কর্মীরা গিয়ে দুইজনকে উদ্ধার করে। কিন্তু জাহেদের খোঁজ পায়নি।

জেলা প্রশাসনের পর্যটন শাখার সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেট প্রকৌশলী ইমরান জাহিদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ শিশুর সন্ধানে সাগরে তল্লাশি চালাচ্ছে লাইফগার্ড কর্মীরা।

উল্লেখ্য, এরআগে গত ২ অক্টোবর শহরের সুগন্ধা পয়েন্ট সৈকতে গোসল করতে নেমে রাজধানীর ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজি তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও মীরপুর বসুপাড়ার মাহমুদুল হোসাইনের ছেলে ফাতীন ইতমাম মাহমুদের (২৪) মৃত্যু হয়। তার আগে গত ১৮ আগস্ট শহরের লাবণী পয়েন্ট সৈকতে গোসল করার সময় দুবাই প্রবাসী যুবক, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নিয়াজি ধর্মপুর এলাকার মাহবুবুর রহমানের ছেলে মাহফুজ (১৯) নিখোঁজ হয়ে যায়। এর ২দিন পর গত ২০ আগস্ট মহেশখালীর সোনাদিয়ার মগচর থেকে তার মৃতদেহ উদ্ধার হয়।

পূর্ববর্তী নিবন্ধমোটরসাইকেল চুরি, সন্তানকে পুলিশের হাতে তুলে দিলেন মা
পরবর্তী নিবন্ধদেশে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, নতুন শনাক্ত ১৩০৮