নতুন আঙ্গিকে ‘মিলন হবে কতোদিনে’

| শুক্রবার , ২৫ অক্টোবর, ২০২৪ at ৭:০৯ পূর্বাহ্ণ

নতুন গানের রেকর্ডিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। তারই ধারাবাহিকতায় এবার নতুন গান নিয়ে হাজির হলেন তিনি। গানের শিরোনাম ‘মিলন হবে কতোদিনে’। জনপ্রিয় লালনের গানটি নতুন করে গেয়েছেন তিনি। সালমার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের কণ্ঠশিল্পী ইসফাতারা কায়সার রনি।

ভিন্ন আঙ্গিকে এর সংগীতায়োজন করেছেন এমএ রহমান। সালমা মিউজিক ইউটিউব চ্যানেলে গানটি একটি আয়োজনের মধ্যদিয়ে প্রকাশ হয় মঙ্গলবার সন্ধ্যায়। এদিন রাজধানীর আগারগাঁওয়ের ক্লাউড কফিতে সালমা ও রনির এ গানটির ভিডিও প্রকাশ করা হয়। গানটির প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করেন মেলোডি এন্টারটেইনমেন্টের ওমর মির্জা।

সালমা বলেন, লালন সাঁইয়ের গানটি জীবনে অনেক অনেকবার গেয়েছি। এবার মনে হলো একটু ভিন্ন আঙ্গিকে করা যায় কিনা। পরে আমি ও রনি দ্বৈত কণ্ঠে গানটি গেয়ে ফেলি। খুব ভালো গেয়েছে সে। গানটি একটি জমজমাট মিউজিক ভিডিও’র মাধ্যমে প্রকাশ করলাম। আশা করছি ভালো লাগবে সবার। এদিকে গানটি নিয়ে রনি বলেন, সালমা আন্টির সঙ্গে গান গাওয়ার ইচ্ছা অনেক দিনের। সেই ইচ্ছাটা এবার পূরণ হলো। তার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। এদিকে জানা যায়, খুব দ্রুতই রনির ইউটিউব চ্যানেলেও দ্রুতই সালমা ও রনির দ্বৈত কণ্ঠে আরও একটি গান সামনে প্রকাশ হবে।

পূর্ববর্তী নিবন্ধদ্বিতীয় ইনিংসের রানটা প্রথম ইনিংসে হলে খেলা অন্যরকম হতো বলে মনে করেন মিরাজ
পরবর্তী নিবন্ধশুভর সঙ্গে প্রেম প্রসঙ্গে…