৬ জনকে আটক করে পুলিশে দিল সেনাবাহিনী

বাকলিয়ায় বস্তির তরুণদের মাঝে উত্তেজনা

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৪ অক্টোবর, ২০২৪ at ১০:৩১ পূর্বাহ্ণ

নগরের বাকলিয়া থেকে ৬ তরুণকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনী। গত শনিবার দিবাগত মধ্যরাতে তাদের আটক করা হয়। ধৃতরা ১৮ নং পূর্ব বাকলিয়া ও ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের বাসিন্দা।

জানা গেছে, কথা কাটাকাটির জের ধরে ওই দুই ওয়ার্ডের বস্তির তরুণদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তারা মুখোমুখি হলে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ৬ জনকে আটক করে।

ধৃতরা হলেন কুমিল্লার মুরাদনগর এলাকার জুল মিয়ার ছেলে মো. সোহেল (২৪), কুমিল্লার হোমনা থানার রঘুনাথপুর এলাকার মৃত ফিরোজ সরকারের ছেলে মো. আরিফ (২১), নগরের ডবলমুরিং থানা এলাকার নজির আহমদের ছেলে মোহাম্মদ সাজ্জাদ হোসেন (২৬), আনোয়ারা উপজেলার মলগড় এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে মোহাম্মদ তৌহিদুল ইসলাম (২০), চাক্তাই কলাবাগিছা এলাকার মৃত মিয়ার ছেলে মোহাম্মদ ইমন (২২) ও ভোলা জেলার লালমোহন থানার রাইচা এলাকার মো. হানিফের ছেলে মো. শহিদুল ইসলাম (২৮)। বাকলিয়া থানার ওসি ইখতিয়ার উদ্দিন সাংবাদিকদের বলেন, দুই ওয়ার্ডের বস্তির ছেলেদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে খবর পেয়ে সেনাবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ছয়জনকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করে।

পূর্ববর্তী নিবন্ধশাহ এমদাদীয়ার ত্রি-বার্ষিক কাউন্সিল
পরবর্তী নিবন্ধফিশারিঘাট থেকে মা ইলিশ জব্দ