সীতাকুণ্ডে উল্টো পথে আসা ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ

প্রাণ গেল ট্রাক হেল্পারের, ১০ বাসযাত্রী আহত

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ২০ সেপ্টেম্বর, ২০২৪ at ৪:৫২ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে উল্টো পথে আসা ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাসট্রাকের সামনের অংশ দুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলেই ট্রাক হেল্পার প্রাণ হারিয়েছেন। ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাসে থাকা ১০ যাত্রী। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার ঢাকাচট্টগ্রাম মহাসড়কের ছোট দারোগার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক হেল্পারের নাম মো. দেলোয়ার হোসেন (৫০)। তার বাড়ি বগুড়া জেলায়।

প্রত্যক্ষদর্শীর বরাতে হাইওয়ে পুলিশ জানায়, বিকেলে চট্টগ্রামমুখী যাত্রীবাহী বাস মহাসড়কের ছোট দারোগারহাট এলাকা অতিক্রমকালে উল্টো পথে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাক হেলপার নিহত হন। দুর্ঘটনা পরবর্তীতে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীদের সহায়তায় হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত ১০ বাসযাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে প্রেরণ করেন। আহতদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) আব্দুল হাকিম আজাদ জানান, ট্রাক চালকের উল্টো পথে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণেই এ দুর্ঘটনাটি ঘটেছে। এতে ট্রাক হেল্পার নিহতের পাশাপাশি বাসের ১০ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনা পরবর্তীতে মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক ও বাসটি সরিয়ে ফাঁড়িতে এনে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচুনতিতে টিলা কেটে বাণিজ্যিক খেলার মাঠ করার প্রস্তুতি
পরবর্তী নিবন্ধআমি সবার ডিসি, সবাইকে নিয়ে ভালো থাকতে চাই