মহেশখালীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

মহেশখালী প্রতিনিধি | সোমবার , ১৬ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৪৪ অপরাহ্ণ

মহেশখালী মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পের ১২নং ঘাটস্থ এলাকা থেকে মো. আরমান (২৪) নামের নিখোঁজ এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টায় মহেশখালী থানা পুলিশ আরমানের লাশ উদ্ধার করে। এর আগে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত থেকে নিখোঁজ ছিলো আরমান।

নিহত আরমানের পরিবারের অভিযোগ তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। আরমানের মা অভিযোগ করে বলেন, আরমান বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ, বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাওয়া যায়নি। পরদিন সকালে বাচ্চু নামের তার এক সহপাঠী আরমানের ব্যবহৃত মোবাইলটি বাড়িতে দিতে আসে।

আরমানের ভাই কান্না জড়িত কন্ঠে অভিযোগ করে বলেন, “আরমান মাতারবাড়ির সাংবাদিক হাফিজ, বাচ্চু ও হামিদের সাথে ব্যবসা করতো। বৃহস্পতিবার রাতে বাচ্চুর সাথে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পর গতকাল আমার ভাইয়ের লাশ পাওয়া গেছে কয়লাবিদ্যুৎ এর কাছে। আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে, আমি আমার ভাইয়ের হত্যার কঠোর বিচার চাই”

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, গতকাল মাতারবাড়ি থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর আজ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিহত আরমান মাছের প্রজেক্ট ও স্ক্র্যাপের ব্যবসা করতেন বলে জানায় স্থানীয়রা।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীর আবাসিকে চালককে গাছের সঙ্গে বেঁধে সিএনজি ছিনতাই
পরবর্তী নিবন্ধযাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান টেকনাফে গ্রেপ্তার