ভালোবাসা চাইছেন দীপিকা

| মঙ্গলবার , ৬ আগস্ট, ২০২৪ at ৭:২৩ পূর্বাহ্ণ

হুট করে সোশাল মিডিয়ার এসে ‘কল্কি ২৮৯৮’ ব্লকবাস্টার হওয়ার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন ভারতীয় হিন্দি সিনেমার নায়িকা দীপিকা পাড়ুকোন। সেইসঙ্গে দর্শকদের কাছ থেকে আরো ভালোবাসা চেয়েছেন নায়িকা। টাইমস অব ইন্ডিয়া লিখেছে, আগামী মাসেই পৃথিবীতে আসতে চলেছে দীপিকা ও রাণবীর সিংয়ের সন্তান। এই সময়ে তাই কাজকর্ম ছেড়ে বাড়িতেই বিশ্রামে আছেন দীপিকা। খবর বিডিনিউজের।

এই ফাঁকা সময়ে অনুরাগীদের সঙ্গে দেখা করলেন দীপিকা, তবে সোশাল মিডিয়ায়। এক্সে অনলাইন চ্যাটে এসে দীপিকা বলেন, কল্কি পছন্দ করার জন্য সবাইকে ধন্যবাদ। আপনাদের এই ভালোবাসার জন্যই কঠোর পরিশ্রম করেছে গোটা টিম। ভবিষ্যতে আরও ভালোবাসা চাই। অনুরাগীরাও দীপিকাকে পেয়ে আপ্লুত। নায়িকাকে শুভেচ্ছা জানিয়ে কেউ কেউ বলেছেন দীপিকার দেখা পেয়ে দিনটি তাদের দারুণ গেছে। ৬০০ কোটি রুপির বাজেটের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমাটি গত ২৭ জুন মুক্তির পর ৫দিনের মধ্যেই লগ্নির টাকা তুলে ফেলেছিল। এখনও ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের হলে দর্শক ধরে রেখেছে সিনেমাটি।

নাগা অশ্বিন পরিচালিত সায়েন্সফিকশনধর্মী ‘কল্কি’ সিনেমায় প্রথমবারের মত দক্ষিণের তারকা প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা । এতে পৌরাণিক চরিত্র ‘কল্কি’র ভূমিকায় পর্দায় এসেছেন প্রভাস। আর দীপিকা অভিনয় করেছেন ‘পদ্মা’ নামের চরিত্রে। অভিনয় করেছেন বলিউডের মেগাতারকা অমিতাভ বচ্চন এবং দক্ষিণের কমল হাসানের মত বাঘা বাঘা অভিনেতারা।

ম্রুণাল ঠাকুর, দুলকার সালমান, বিজয় দেবরাকোন্ডার মত জনপ্রিয় অভিনয় শিল্পীরাও কাজ করেছেন এ সিনেমায়। আর খল চরিত্রে প্রশংসা কুড়িয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে শিগগিরই এই সিনেমার সিক্যুয়েল বানাতে দলবল নিয়ে কাজে নামবেন পরিচালক। তবে দ্বিতীয় কিস্তিতে দীপিকা নাও থাকতে পারেন।

পূর্ববর্তী নিবন্ধমেধা ও মনন গঠনে লাইব্রেরির গুরুত্ব অপরিসীম
পরবর্তী নিবন্ধমুক্তি পিছিয়েছে ‘নন্দিনী’র