লোহাগাড়ায় মাইক্রোর সঙ্গে সংঘর্ষে বাইক মেকানিকের মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি

| শনিবার , ২২ জুন, ২০২৪ at ৫:২০ পূর্বাহ্ণ

লোহাগাড়ার আমিরাবাদে মাইক্রোবাসের সাথে সংঘর্ষে মো. জুবাইর (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১২টার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে ইউনিয়নের তজু মুন্সির গ্যারেজ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত জুবাইর সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া হাতিয়ার কুল এলাকার আবদুল কাইয়ুমের পুত্র। এই ঘটনায় মোটরসাইকেলে থাকা মো. মাসুক (২২) নামে আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন। তিনি একই এলাকার ফরিদুল আলমের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই সময় বিপরীতমুখি দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুইজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা সদরের এক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জুবাইরকে মৃত ঘোষণা করেন। আহত মাসুককে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রামে প্রেরণ করা হয়।

জানা যায়, নিহত জুবাইর একজন মোটরসাইকেল মেকানিক। পদুয়া তেওয়ারিহাট বাজারে তার মোটর সাইকেলের গ্যারেজ আছে। কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মাইক্রোবাসের কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন বলে জানা গেছে।

দোহাজারী হাইওয়ে থানার এসআই আবদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় বেড়াতে গিয়ে প্রাণ গেল মামা-ভাগ্নের
পরবর্তী নিবন্ধবাবার মৃত্যুর পাঁচ মাস পর মারা গেল ছেলে