ফটিকছড়িতে ব্যবসায়ীর ওপর হামলা, ২ লাখ ২০ হাজার টাকা ছিনতাই

‘গণধোলাই’ খেয়ে এক ছিনতাইকারী আইসিইউতে

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ৮ জুন, ২০২৪ at ১০:০৪ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে মোহাম্মদ হোসাইনুল করিম নামে এক ব্যবসায়ীর উপর হামলা করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার সুন্দরপুর ইউপিতে এ ঘটনা ঘটে।

জানা যায়, সুন্দরপুর আজিম চৌধুরী হাট (নয়াহাট) বাজারের হাজী স্টোরের মালিক মোহাম্মদ হোসাইনুল করিম রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে তার উপর ছিনতাইকারীরা হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন এবং ছিনতাইকারীরা তার সাথে থাকা ২ লাখ ২০ হাজার টাকা নিয়ে গেছে বলে জানা যায়। তাকে উদ্ধার করে নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। এদিকে মোহাম্মদ বাপ্পু নামে এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাকাসী। বাপ্পু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর আহত অবস্থায় আইসিইউতে চিকৎসাধীন রয়েছে। অভিযুক্ত বাপ্পুর বাড়ি ময়মনসিংহ। তিনি ফটিকছড়ির রোসাংগরি এলাকায় ভাড়া বাসায় থাকেন।

আহত ব্যবসায়ীর পুত্র ইরফানুল করিম হিরু বলেন, আমার বাবা দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে উৎপেতে থাকা ছিনতাইকারীরা হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় আমার বাবা এখন হাসপাতালে ভর্তি। খুব দুশ্চিন্তায় আছি। ছিনতাইকারীরা আমার বাবার কাছ ২ লাখ ২০ হাজার টাকাও নিয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মহিন বলেন, এলাকাবাসী এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ফটিকছড়ি থানার তদন্ত ওসি আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইয়ের ঘটনায় পুলিশের পক্ষে তদন্ত চলছে। ছিনতাইয়ের শিকার ব্যক্তির পরিবারের পক্ষে কোনো অভিযোগ এখনো দেওয়া হয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকাবাসী গণধোলাইয় দিয়ে অভিযুক্ত একজনক পুলিশে সোপর্দ করছে এবং সে বর্তমান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধনিয়ন্ত্রণ হারিয়ে রেস্টুরেন্টে ঢুকে পড়ল কার
পরবর্তী নিবন্ধচট্টগ্রামের পশুর হাটগুলোতে বেচাকেনা আজ থেকে