সাউদার্ন ভার্সিটিতে পুরকৌশল বিভাগে নবীনবরণ অনুষ্ঠান

| শনিবার , ২০ জানুয়ারি, ২০২৪ at ১১:০০ পূর্বাহ্ণ

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র পুরকৌশল বিভাগের উদ্যোগে স্প্রিং সেমিস্টার২০২৪ এর শিক্ষার্থীদের ‘নবীনবরণ অনুষ্ঠান গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস, বায়েজিদ আরেফিন নগরে হল রুমে অনুষ্ঠিত হয়েছে। বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক প্রকৌশলী মো. আবুল হাসানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্টুডেন্টস এন্ড এলামনাই অ্যাফেয়ার্স দফতরের পরিচালক ও ইইই বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আশুতোষ নাথ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুরকৌশল বিভাগের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।

উদ্বোধনী বক্তব্যে বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোজাম্মেল হক শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় জীবনে পরিশ্রমী এবং উদ্যোগী হওয়ার পরামর্শ দেন। প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আশুতোষ নাথ বলেন, বিশ্ববিদ্যালয়ের চার বছর পড়াশোনার পাশাপাশি নিয়মশৃঙ্খলা মেনে চলতে হবে এবং বিশ্বব্যাপী প্রতিযোগীদের সাথে প্রতিযোগিতা করার জন্য শিক্ষার্থীদের পুরকৌশল বিষয়ে জ্ঞান অর্জন করে দক্ষ হতে হবে।

বক্তব্য শেষে নতুন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর একাডেমিক কোঅর্ডিনেটর প্রকৌশলী মুহাম্মদ আয়ানুল হক চৌধুরী শ্রেণী কার্যক্রম ও নিয়ম শৃঙ্খলার বিষয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন।

পরিশেষে বিভাগীয় প্রধান প্রকৌশলী মো. আবুল হাসান তার সমাপনী বক্তব্যে নবীণদের উদ্দেশ্যে তাদের ভবিষ্যৎ গঠনের উপদেশ প্রদান করেন এবং শুভকামনা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএকজন লড়াকু সৈনিক বেগম মুশতারী শফী
পরবর্তী নিবন্ধযেন এক টুকরা চীন