পতেঙ্গায় যুবকের আত্মহত্যা, যে অভিযোগ বাবার

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৭ জানুয়ারি, ২০২৪ at ৬:২৫ পূর্বাহ্ণ

নগরের দক্ষিণ পতেঙ্গা ডেইলপাড়া এলাকায় ‘গলায় ফাঁস দিয়ে’ মো. সাকিব (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। গতকাল সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাকিব ওই এলাকার মো. ইয়াকুব আলীর ছেলে।

সাকিবের বাবা ইয়াকুব আলী বলেন, হুমকির কারণে আমার ছেলে আত্মহত্যা করেছে। ছেলে বলেছে, সে (সংসদ নির্বাচনে) কেটলির পক্ষে কাজ করায় বিপক্ষরা আমার পরিবারের উপর টার্গেট করেছে। ইয়াকুব আলী বলেন, আমি ছেলেকে বলেছিলাম কারা হুমকি দিয়েছে নামটা বল। আমি যোগাযোগ করে একটা ব্যবস্থা করব। ছেলে আমাকে বলে, ব্যবস্থা করতে পারবে না। তার চেয়ে বরং কিছুদিনের জন্য আমরা অন্য কোথাও চলে যাই।

ইয়াকুব আলী আরো বলেন, গতকাল সে আমার বোনের বাড়িতে যাওয়ার জন্য পাগলামি করেছিল। ওর মা বলেছেতুই কোথাও যাস না, মরলে সবাই একসাথে মরবো।

সাকিবের আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, আমার কর্মী ছিল সাকিব। নির্বাচনের দিন সকাল থেকে তাকে হুমকি দেয়া হচ্ছিল। সে তার পরিবারকে রক্ষা করতে এবং তার বাবার চাকুরি বাঁচাতে আত্মহত্যা করেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে যারা হুমকি দিয়েছে তাদের বিচার চাই।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, মৃত্যুর রহস্য তদন্ত সাপেক্ষে জানানো হবে।

পূর্ববর্তী নিবন্ধসহিংসতা যারাই করুক প্রশ্রয় দিই না
পরবর্তী নিবন্ধনির্ধারিত সময়ে এমপি হাজির, পাওয়া গেল না চিকিৎসক-নার্সদের