চট্টগ্রাম-১৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন এম এ মোতালেব

আজাদী অনলাইন | সোমবার , ২৭ নভেম্বর, ২০২৩ at ১১:১৬ পূর্বাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দিয়েছেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বনফুল ও কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ মোতালেব।

নির্বাচনে অংশ নেওয়ার লক্ষ্যে তিনি ইতিপূর্বে সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন এবং আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

পরে দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন।

রবিবার (২৬ নভেম্বর) রাতে তাঁর অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট করে তিনি এ ঘোষণা দেন। একই সাথে তার ব্যাক্তিগত সহকারী আবু তৈয়ব বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে এম.এ মোতালেব দৈনিক আজাদীকে বলেন, গণভবনে মনোনয়ন প্রত্যাশীদের বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বলেছেন স্বতন্ত্র প্রার্থী হতে চাইলে দলীয় কোন বাধা নেই।

তাই সাতকানিয়া-লোহাগাড়ার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের তৃণমূলের নেতাকর্মীসহ সাধারণ জনগণের আশা এবং দাবির পরিপ্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চট্টগ্রাম-১৫ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবো।

আমার বিশ্বাস আমি যেভাবে সর্ব সাধারণের ভালোবাসা পেয়ে এসেছি তেমনি সকলের ভোট পেয়ে নির্বাচিত হতে পারব ইনশাআল্লাহ। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। আগামী ২/১ দিনের মধ্যেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিব।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি বিচার কার্যক্রমে নতুন দিগন্ত উন্মোচন
পরবর্তী নিবন্ধনা ফেরার দেশে বীর মুক্তিযোদ্ধা ডা. এখলাস উদ্দীন