মীরসরাইয়ে ধান ক্ষেত থেকে বৃদ্ধার লা*শ উদ্ধার

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ২৬ অক্টোবর, ২০২৩ at ৩:০১ অপরাহ্ণ

মীরসরাইয়ে ধান ক্ষেত থেকে ৬০ বছর বয়সী এক বৃদ্ধার মরদেহ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বেলা ১টার দিকে উপজেলার ১৬নং সাহেরখালী ইউনিয়নের কাজির তালুক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত বৃদ্ধা স্থানীয় কাজির তালুক গ্রামের মৃত ফজলুল হকের স্ত্রী। তিনি দুইদিন পূর্বে অর্থাৎ গত মঙ্গলবার (২৪ অক্টোবর) থেকে হঠাৎ নিখোঁজ হন।

জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় কৃষকরা ধান ক্ষেতের মধ্যে একটি মহিলার মরদেহ পড়ে থাকতে দেখে। বিষয়টি স্থানীয়রা প্রথমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানায় এবং পরে চেয়ারম্যান বিষয়টি মীরসরাই থানা পুলিশকে জানালে পুলিশ বেলা ১টার দিকে মরদেহ উদ্ধার করে।

সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী জানান, এলাকাবাসী একটি লাশ দেখতে পেয়ে আমাকে খবর আমি পুলিশকে খবর দিলে
মীরসরাই থানা পুলিশ ঘটনাস্থলে এসে বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে। নিহত ওই নারীর বাড়ি স্থানীয় ১নং ওয়ার্ডের কাজির তালুক গ্রামে।

মীরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১১টার পর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৬০ বছর বয়সী এক বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তার বাড়ির স্থানীয় কাজির তালুক গ্রামে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধটানেল উদ্বোধনের দিন নগরীতে যাতায়াত বন্ধ যেসব রুটে
পরবর্তী নিবন্ধপালিয়েও রক্ষা হলো না হাজতি রাশেদার