বাবার গলায় ছুরি চালিয়ে গ্রেপ্তার মেয়ে

‘ইচ্ছার বিরুদ্ধে’ বিয়ে

| সোমবার , ২০ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:২৬ পূর্বাহ্ণ

রংপুরের পীরগাছা উপজেলায় বিয়ের আসরে বাবার গলায় ছুরি চালানোর ঘটনায় মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। পীরগাছা থানার এসআই আনিছুর রহমান জানান, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের তালুকইসাদ দাঁরারপাড় গ্রামে এ ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা ফজল হকের দায়ের করা মামলায় তার মেয়েকে গ্রেপ্তার করা হয়। খবর বিডিনিউজের।

মামলায় চারজনকে আসামি করা হয়েছে। এর মধ্যে গ্রেপ্তার হয়েছেন দুই আসামি।

এবং তারাও এগিয়ে যাবে। তখন আমরা সবাই মিলে এগিয়ে যাব। আমরা গড়ে তুলবো আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ। গতকাল রবিবার শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের নব নির্মিত একাডেমিক ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের সভাপতি অধ্যাপক আমেনা বেগম।

শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ পরিদর্শনে আসলে স্কুলের সুদক্ষ প্যারেড দল মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে। একই দিন মন্ত্রী স্কুলের জিমনেশিয়াম পরিদর্শন করেন। এসময় জিমনেস্ট শিক্ষার্থীরা তাদের ক্রীড়া নৈপুন্য প্রদর্শন করে। এছাড়া মন্ত্রী কোয়ান্টাম ফাউন্ডেশন লামা সেন্টারে অবস্থিত ব্যাম্বোরিয়াম নামক ৩৭ প্রজাতির বাঁশ গাছের সংগ্রহশালা পরিদর্শন করেন এবং একটি গাছের চারা রোপণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীন আখতার, মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক হাবিবুর রহমান, জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির (নায়েম) মহাপরিচালক অধ্যাপক ড. মো. নিজামুল করিম, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক

(পরিকল্পনা) . শফিউল আজম, এনসিটিবিএর সদস্য অধ্যাপক মশিউজ্জামান, চট্টগ্রামের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের পরিচালক ড. গাজী গোলাম মাওলা, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক সৈয়দ মইনুল হাসান, লামা উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মোস্তফা জাবেদ কায়সার এবং লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধতীর্থযাত্রার পর শেষযাত্রা
পরবর্তী নিবন্ধগুলশানে ১৩ তলা ভবনে আগুন