সন্দ্বীপে ছুরিকাঘাতে গৃহবধূ খুন, স্বামী আটক

সন্দ্বীপ প্রতিনিধি | শুক্রবার , ১২ আগস্ট, ২০২২ at ৬:৪৮ পূর্বাহ্ণ

সন্দ্বীপে পারিবারিক কলহের জের ধরে স্বামীর ছুরিকাঘাতে রাশেদা বেগম (২১) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ওই গৃহবধূর বাপের বাড়ি রহমতপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদাই সুকানির বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত রাশেদা স্থানীয় জসিম উদ্দিনের মেয়ে ও মগধরা ইউনিয়নের ছোয়াখালী এলাকার মুহাম্মদ জিহাদের (২৭) স্ত্রী। এ ঘটনায় পুলিশ রাশেদার স্বামী জিহাদকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে গাছুয়া ফেরিঘাট এলাকা থেকে আটক করা হয়।
রাশেদার বোন শারমিন আক্তার বলেন, চিৎকার শুনে আমরা ঘরের দরজা খুলে দেখি আমার বোন রক্তাক্ত অবস্থায় তার রুম থেকে দৌড়ে বের হচ্ছে। আমরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। সে মারা যাওয়ার আগে তার স্বামী জিহাদ তাকে ছুরিকাঘাত করেছে বলে জানিয়েছে। ঘরে আমরা একটা ছুরি, জিহাদের একজোড়া জুতা ও কিছু টাকা পেয়েছি।
সন্দ্বীপ মেডিকেল সেন্টারের কর্মকর্তা শিহাব উদ্দিন জানান, বুধবার রাত ১টার দিকে রাশেদাকে মেডিকেলে নিয়ে আসেন তার স্বজনরা। তবে তার আগেই তিনি মৃত্যুবরণ করেন বলে নিশ্চিত করেছেন কর্তব্যরত চিকিৎসকরা।
সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহম্মদ খান দৈনিক আজাদীকে বলেন, রাশেদা খুনে অভিযুক্ত স্বামী জিহাদকে আটক করা হয়েছে। এ ঘটনায় রাশেদার বোন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পারিবারিক কলহের জের ধরে প্রাথমিকভাবে এ ঘটনা বলে মনে করা হচ্ছে। তাদের সংসারে একটি সন্তান রয়েছে বলে জানা গেছে।

পূর্ববর্তী নিবন্ধচকবাজার কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কলেজ ছাত্র আহত
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে স্ক্র্যাপ শিপে ডাকাতি মামলায় তিন আসামি রিমান্ডে