১২ ঘণ্টায় তিন মৃত্যু

হাটহাজারী-নাজিরহাট সড়ক

হাটহাজারী প্রতিনিধি | রবিবার , ১ মে, ২০২২ at ৭:১৪ পূর্বাহ্ণ

হাটহাজারীতে ১২ ঘণ্টার ব্যবধানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। শুক্র ও শনিবার হাটহাজারীনাজিরহাট মহাসড়কে ঘটে যাওয়া এসব দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া একজন আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। একটি দুর্ঘটনার রেশ কাটতে না কাটতে একই সড়কে ফের দুর্ঘটনা, ফলে এই সড়কে চলাচলকারীদের মধ্যে চরম আতংক বিরাজ করছে। স্থানীয়, প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল ভোরে হাটহাজারীনাজিরহাট সড়কের খন্ডইল্যার ঘাটা নামক স্থানে নাজিরহাটগামী বাসের সাথে ব্যাটারিচালিত রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসের চাকায় পিষ্ট হয়ে মাছ ব্যবসায়ী নিকাশ বড়ুয়া (৪৫) ও অটোরিকশা চালক আবদুল কাদের প্রকাশ মেজ্জাইন্যা (৫০) নামক দুই ব্যক্তি ঘটনাস্থলে মারা যান। নিহত নিকাশ বড়ুয়া গুমানমর্দ্দন ইউনিয়নের বালুখালী গ্রামের আনন্দ মাস্টার বাড়ির মৃত হিমাংশু বড়ুয়ার ছেলে। তার দুই ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। বড় ছেলে এবার এসএসসি পরীক্ষার্থী।

এর আগে গত শুক্রবার বিকালে এই সড়কের সৈয়দ কোম্পানির রাস্তার মাথায় মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মো. শাহাদাত হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এছাড়া মো. শাকিল (১৫) নামে অন্য এক যুবক আহত অবস্থায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত শাহাদাত হোসেন ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সরদার পাড়ার মো. শাহাজানের পুত্র।

গতকালের দুর্ঘটনার বিষয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শাহাজাহান বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস। এ সময় একটি বাসের নিচ থেকে মৃত অবস্থায় দুজনকে উদ্ধার করা হয়েছে। পরে উদ্ধারকৃত লাশগুলো হাইওয়ে পুলিশকে হস্তান্তর করা হয়।

নাজিরহাট হাইওয়ে পুলিশের ওসি ওমর ফারুক বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে। উদ্ধারকৃত লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

পূর্ববর্তী নিবন্ধ‘আঁর নাতিঅলরে খনে চাইব’
পরবর্তী নিবন্ধচলে যেতে চাওয়া মুহিত গেলেন সবার শ্রদ্ধা নিয়ে