সাতকানিয়ায় সড়ক দুঘর্টনায় পিতা-পুত্র নিহত, আহত ৩

সাতকানিয়া ও বাঁশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ২৩ নভেম্বর, ২০২১ at ৯:০২ অপরাহ্ণ

সাতকানিয়া-বাঁশখালী সড়কে বেপরোয়া গতির পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পিতা-পুত্র নিহত হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন ৩ জন।

আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৫টায় সাতকানিয়া-বাঁশখালী সড়কের সাতকানিয়া উপজেলার এঁওচিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ছোটন দাশ (৪৬) ও তার ছেলে সুব্রত দাশ (৮)। নিহতদের বাড়ি বান্দরবান জেলার কালাঘাটা এলাকায় বলে নিহতদের পরিবারের স্বজন সূত্রে জানা যায়।

এ দুঘর্টনায় অপর আহতরা হলেন মোহাম্মদ পারভেজ (৩৮), মর্তুজা আলী (৩৫), নিহত ছোটন দাশের স্ত্রী সোনালী জলদাশ (৩৬)।

আহতদের মধ্যে মো. পারভেজ ও মর্তুজা আলীকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয় এবং সোনালী জলদাশকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত ছোটন জলদাশের মামাতো ভাই সুজিত জলদাশ জানান, ছোটন জলদাশ স্ত্রী ও একমাত্র সন্তানকে সাথে নিয়ে তিন দিন আগে বাঁশখালীর কালিপুর জলদাশ পাড়ায় বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। আজ তিনি স্ত্রী-সন্তানকে সাথে নিয়ে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন কিন্তু মাঝপথে দ্রুতগতির পিকআপ কেড়ে নিলো বাবা-ছেলের প্রাণ। ছোটনের স্ত্রীর অবস্থাও গুরুতর।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, ছোটন জলদাশ স্ত্রী-সন্তানকে নিয়ে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাঁশখালী থেকে বান্দরবানে ফিরছিলেন। এঁওচিয়ার ছনখোলা এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির পিকআপের সামনে পড়লে অটোরিকশাটির চালক হঠাৎ ব্রেক করে বাঁচার চেষ্টা করে। এসময় অটোরিকশাটি সড়কের উপর ঘুরে যায়। তখন অটোরিকশার সাথে পিকআপের সংঘর্ষ হয়। এতে বাবা-ছেলের মৃত্যু হয়।

তিনি আরো জানান, দুর্ঘটনায় নিহত বাবা-ছেলের মরদেহ তাদের স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হবে।

একই ঘটনায় ছোটন জলদাশের স্ত্রীসহ আরো তিনজন আহত হয়েছে। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে বাঁশখালী কালীপুরে অবস্থিত গুনাগরি আধুনিক হাসপাতাল ও ‘মা ও শিশু হাসপাতালে’ নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গুনাগরি আধুনিক হাসপাতালে শিশু সুব্রত দাশের মৃত্যু হয়। এর কিছুক্ষণ পরই একই স্থানে অবস্থিত মা ও শিশু হাসপাতালে পিতা ছোটন দাশের মৃত্যু হয় বলে জানায় হাসপাতাল সূত্র। আহতদের মধ্যে সোনালী জলদাশকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাঁশখালী রামদাস মুন্সির হাটে অবস্থিত পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মোস্তফা কামাল।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ার মগনামায় অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধপেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী ওয়াসিমকে নির্বাচনী অফিস-তোরণ অপসারণের নির্দেশ