আধুনগরে পিকনিকের বাস খাদে, চালক নিহত, আহত ৬

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৭ জানুয়ারি, ২০২১ at ৬:৪৮ পূর্বাহ্ণ

লোহাগাড়া উপজেলার আধুনগরে কক্সবাজারমুখী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ইউনিয়নের ইসলামিয়া কামিল মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত বাস চালকের পরিচয় শনাক্ত করা যায়নি। তবে আহতরা সবাই বাসের যাত্রী। তারা হলেন নোয়াখালীর মো. শাহাদাত (২২), গাজীপুরের বেলাল উদ্দিন (২৮), মো. রাজিব (২১), মেহেদী হাসান (২০), রবিউল হাসান (৪০) ও এইচ এম হাবিব (২৫)। হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুরের চন্দ্রগাজী এলাকা থেকে সেন্টমার্টিন পরিবহনের বাসে (ঢাকা-মেট্রো-১৫-৩৯৫৫) কঙবাজার ভ্রমণে যাচ্ছিলেন যাত্রীরা। পথিমধ্যে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়।
দুর্ঘটনায় বাসের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। প্রায় ঘণ্টাখানেক চেষ্টার পর বাসে আটকে থাকা চালককে উদ্ধার করে ফায়ার সার্ভিসের একটি টিম। অজ্ঞান অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে প্রেরণ করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, দুপুরে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেঙের অ্যাম্বুলেন্স চালক অজ্ঞাত এক ব্যক্তিকে জরুরি বিভাগে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। নিহতের বয়স আনুমানিক ৫৫ বছর হবে। লাশটি বর্তমানে চমেক হাসপাতাল মর্গে রয়েছে।
দোহাজারী হাইওয়ে থানার ওসি মো. আবদুর রউফ বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধক্র্যাচে ভর করেই সফল চাষি
পরবর্তী নিবন্ধভোট দিতে পারছেননা দুই জাতীয় ক্রিকেটার