আনোয়ারা উপকূলে ইয়াবার বিশাল চালান খালাস!

আনোয়ারা প্রতিনিধি | শুক্রবার , ৮ জানুয়ারি, ২০২১ at ৫:৫৯ পূর্বাহ্ণ

বঙ্গোপসাগরের আনোয়ারা উপকূলে ইয়াবার বিশাল চালান খালাসের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টায় পারকি বীচ সংলগ্ন তিন খালের মুখে একটি ফিশিং ট্রলার থেকে চালানটি খালাস করা হয়।
খবর পেয়ে পুলিশ অভিযানে যায়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মাদক কারবারি গ্রেপ্তার বা মাদক উদ্ধার করা সম্ভব হয়নি।
স্থানীয় ও থানা সূত্র জানায়, বারশত ইউনিয়নের একটি সিণ্ডিকেট মিয়ানমার থেকে ফিশিং ট্রলারে করে আনোয়ারা উপকূলে ইয়াবার বিশাল চালান খালাস করে।
এরপর পুলিশ গতকাল বৃহস্পতিবার দুধকুমড়াসহ সম্ভাব্য স্থানে অভিযান চালায়। মাদকের চালান খালাসের ঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয়রা মাদক সিন্ডিকেটের সদস্যদের গ্রেপ্তারের দাবি জানায়।
রাঙাদিয়া পুলিশ ফাঁড়ির সহকারি পুলিশ পরিদর্শক মোবারক হোসেন জানান, বৃহস্পতিবার ভোররাতে পারকি বীচ এলাকায় মাদকের চালান খালাস হবে জেনে পুলিশ রাতে উক্ত এলাকায় অবস্থান নেয়। ভোররাতে একটি ফিশিং ট্রলার তিন খালের মুখ দিয়ে খালে ঢুকে পড়ে। ঘন কুয়াশায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই চালানটি খালাস করে ফিশিং ট্রলারটি দ্রুত চলে যায়। এরপর থেকে মাদক উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এবিষয়ে আনোয়ারা থানার ওসি মো. দিদারুল ইসলাম বলেন- মাদকের চালান খালাসের খবর পেয়ে পুলিশ সংশ্লিষ্ট এলাকায় পাহারা দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা অন্য জায়গায় চালান খালাস করে দ্রুত চলে যায়।

পূর্ববর্তী নিবন্ধযাত্রামোহনের বাড়ি রক্ষায় প্রধানমন্ত্রীর মুখ্য সচিবকে চসিক প্রশাসকের চিঠি
পরবর্তী নিবন্ধ১ জুলাই থেকে অবৈধ হ্যান্ডসেট বন্ধের প্রক্রিয়া শুরু : বিটিআরসি