সতর্ক প্রস্তুতি, মীরসরাই উপজেলা যুবলীগের সম্মেলন আজ

সভাপতি-সম্পাদক পদে সম্ভাব্য প্রার্থী ১২ জন

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ২৮ নভেম্বর, ২০২০ at ৫:৫৭ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে উপজেলা যুবলীগের সম্মেলন আজ। সম্মেলনকে ঘিরে নেওয়া হয়েছে সতর্ক প্রস্তুতি। সমপ্রতি প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংঘাত হওয়ায় এবার শঙ্কা এড়াতে সিসি ক্যামেরার আওতায় আনা হচ্ছে মঞ্চ ও প্যান্ডেল এলাকা। প্রবেশাধিকারে থাকছে কঠোর নিয়ন্ত্রণ। এবারের সম্মেলনে সভাপতি-সাধারণ সম্পাদক পদে অন্তত ১২জন প্রার্থী রয়েছেন। আজ সকাল ১০ টায় মিঠাছড়া স্কুল মাঠে পতাকা উত্তোলন ও পায়রা-বেলুন উড়িয়ে আরম্ভ হবে দলটির উপজেলা কমিটির ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন। দ্বিতীয় অধিবেশন শুরু হবে ১২টায়। সম্মেলনে প্রধান অতিথি থাকার কথা রয়েছে মীরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান রুহেল।
জানা গেছে, দীর্ঘদিন পর সম্মেলন ঘিরে সম্ভাব্য প্রার্থীরা এলাকায় ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছেন। সভাপতি পদে সম্ভাব্য প্রার্থী তালিকায় আছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন মান্না, নুরুল আবছার সেলিম, মাহফুজুল আলম ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাইনুর ইসলাম রানা। সাধারণ সম্পাদক পদে সম্ভাব্য প্রার্থী তালিকায় আছেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এমরান হোসেন সোহেল, ইব্রাহিম খলিল ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু, যুবলীগ নেতা রিয়াজ উদ্দিন, সাবেক ছাত্রনেতা শেখ আব্দুল্লাহ আল মামুন রিফাত ও মেজবাউল করিম সোহেল।
উপজেলা যুবলীগের আহ্বায়ক নুরুল মোস্তফা মানিক জানান, আজকের ত্রিবার্ষিক সম্মেলনে প্রায় ১১শ ডেলিগেট অংশ নেবে। এছাড়া অতিথি, সাংবাদিক ও পর্যবেক্ষকদের জন্য আলাদা জোন থাকছে। নিরাপত্তার খাতিরে সম্মেলনে সবধরনের নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্যান্ডেল ও মঞ্চে সংরক্ষিত ডেলিগেট অতিথি ও পর্যবেক্ষক ছাড়া কেউ প্রবেশ করতে পারবে না।

পূর্ববর্তী নিবন্ধবিনোদন কেন্দ্রে অভিযান মাস্ক না পরায় ৫১ জনকে জরিমানা
পরবর্তী নিবন্ধনিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন ভবনের খাদে বাস